বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২৫ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করে ০১৭১৫৫০৫২৪৪ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সাংবাদিক বাহাউদ্দীন তালুকদারের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা জামালপুরে ইয়াবা উদ্ধারের চাঞ্চল্যকর মামলার যুক্তিতর্ক চলছে পরিকল্পনার অভাবে জলে যেতে বসেছে সরকারের কোটি কোটি টাকা রূপগঞ্জে মূর্তিমান আতংক ভূমিদস্যু ফয়েজ বাহিনীর খুঁটির জোর কোথায়? সরিষাবাড়ীতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  আলফাডাঙ্গা সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশিকের আলোচনা সভা ‘দুঃখিনী মায়ের গল্প’ গানে ব্যাপক সাড়া পাচ্ছে রোজিনা  আলফাডাঙ্গায় মুক্তিযোদ্ধার বাড়ি, দোকান, ভাংচুর স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট : থানায় মামলা বুড়াইচ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান প্রার্থী আহসানউদ্দৌলা রানা’র উঠান বৈঠক বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আলফাডাঙ্গায় বিক্ষোভ
সরিষাবাড়ীতে নৌকা প্রচারণা অফিসে আগুন পুলিশের পরিদর্শন

সরিষাবাড়ীতে নৌকা প্রচারণা অফিসে আগুন পুলিশের পরিদর্শন

জামালপুরের সরিষাবাড়ীতে নৌকা প্রচারণার অফিসে পেট্রোল ডেলে আগুন লাগিয়ে নৌকার মার্কা প্রচারণা অফিস পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। বুধবার ভোর রাতে ৩নং ডোয়াইল ইউনিয়নের রাইদের পাড়া গ্রামের আখের আলী মোড়ে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হকের নির্দেশে থানার এএসআই আলীর নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ।

এদিকে নির্বাচনী প্রচার অফিসে হামলা আগুন দেওয়ার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে স্থানীয় এলাকাবাসী ।
স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, প্রতিদিন রাতে মোটরসাইকেল মহড়া দিয়ে কিছু বখাটে ও নেশাগ্রস্থ ছেলে দেখা যায়।
কথা হলে ওবায়দুল ইসলাম জানান,সকালে মোড়ে এস দেখি,দরজার শিকল কাটা । কয়েজনকে নিয়ে ভিতরে গিয়ে দেখি কে বা কারা পেট্রোল ও কেরোসিন দিয়ে অফিসের নৌকার মার্কার পোস্টার পুড়িয়ে ফেলেছে ।
এ বিষয়ে সাবেক ইউপি মেম্বার মহর উদ্দিন জানান, আমাদের অফিস জালাও পোড়াও হয়েছে এ ঘটনায় আমরা লজ্জিত। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আব্দুর রাজ্জাক স্বপন ভাইকে নৌকা প্রতিক দেওয়ায় আমরা অত্যন্ত খুশি । আমাদের শত্রুরা অফিসে আগুনসহ আমাদের ক্ষতি করা ও উন্নয়নের চেষ্ঠায় ব্যর্থ করার চেষ্ঠা করতেছে তাদের কঠোর বিচার চাই ।
প্রতিপক্ষরা এই ঘটনা ঘটিয়েছেন বলে দাবী করে নৌকা প্রার্থী মো. আব্দর রাজ্জাক ( স্বপন) অভিযোগ করে বলেন , ঘোড়া প্রতিকের স্বতন্ত্র প্রার্থী সমর্থকরা রাতের আধারে আমার নির্বাচনী অফিসের তালা ও শিকল কেটে পেট্রোল ও কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে দিয়েছে ।কিছু নেশাগ্রস্থ লোকদের ব্যবহার করে ইতিপুর্বেও আমাকে প্রাণ নাশের হুমকি দিয়েছে । শুধু আমাকেই না আমার কর্মীদের হুমকি দিয়েছে। উন্নয়নের মার্কা নৌকার প্রার্থী এবং সরকারের একজন কর্মী হয়ে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে ভোটারদের দারে দারে ঘুড়ে বেড়াচ্ছি । আমরা কোন প্রার্থীর সাথে খারাপ আচরণ কিংবা তাদেও বিরুদ্ধে কথা বলি না । মিড়িয়া ও সকল শ্রেণীর মানুষ এবং প্রশাসনের নিকট এ ঘটনার বিচার চাই ।
এ বিষয়ে ঘোড়া প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মুর্শেদুল আলমের যোগাযোগের চেষ্টা করিলে নাম্বার বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন , সংবাদ পেয়ে থানার পুলিশ পাঠানো হয়েছিল । ঘটনাটি যারা ঘটিয়েছে তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com