বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
আইন আইনের গতিতেই চলবে, জিয়াউর রহমানের গতিতে চলবে না-আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী

আইন আইনের গতিতেই চলবে, জিয়াউর রহমানের গতিতে চলবে না-আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, আইন আইনের গতিতেই চলবে, জিয়াউর রহমানের গতিতে চলবে না। মানবিক কারণে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীর নির্বাহী আদেশে মুক্তি দেওয়া হয় দণ্ডাদেশ স্থগিত রেখে। খালেদা জিয়া চিকিৎসা নিচ্ছেন। এখন বলছেন বিদেশে যেতে দিতে হবে। কথায় আছে- দাঁড়াতে দিলে বসতে চায়, বসতে দিলে শুতে চায়। আর শুতে দিলে ঘুমাতে চায়। তাদের অবস্থা এখন এই রকম।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন সংলগ্ন সিরাজুল হক পৌর মুক্তমঞ্চে আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী। আখাউড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে এসময় অসহায়দের মধ্যে মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।
মন্ত্রী বলেন, একটা আইনের কোনো দরখাস্ত যদি নিষ্পত্তি হয়ে থাকে, সেই নিষ্পত্তিকৃত দরখাস্ত আবার পুনর্বিবেচনা করার কোনো সুযোগ থাকে না। ওনার বিদেশে যাওয়ার আবেদন আইন মন্ত্রণালয় নাকচ করেছে। ওনার জন্য ১৫ জন আইনজীবী আমার সঙ্গে দেখা করেছেন। আমি যে আইনে আবেদন নাকচ করেছি, সেটা সঠিক। তারপরও ওনারা যেটা বলছেন, সেটার কোথাও কোনো নজির আছে কিনা, সেটা দেখার জন্য আমি সময় চেয়েছি। আমার সময় চাওয়া দেখে ওনারা বলেন, আন্দোলন করবেন।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনসহ অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com