বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন যুবলীগ নেতা মোঃ হাবিবুর রহমান মানিক

আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন যুবলীগ নেতা মোঃ হাবিবুর রহমান মানিক

সরিষাবাড়ী প্রতিনিধি- জামালপুরের সরিষাবাড়ীর কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনলেন যুবলীগ নেতা মোঃ হাবিবুর রহমান মানিক।তিনি সরিষাবাড়ী উপজেলা যুবলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এদিকে তিনি ৫৮নং শুয়াকৈর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নিযুক্ত রয়েছেন। গত ৬ এপ্রিল মঙ্গলবার জামালপুর জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে তিনি ও তার সমর্থকরা মনোনয়ন ফরম ক্রয় করেন। এ সময় জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী শাখার সহ-সভাপতি ফরিদুল ইসলাম মেম্বার , জাতীয় শ্রমিক লীগ কামরাবাদ ইউনিয়ন শাখার সভাপতি মোঃ খলিলুর রহমান , বাংলাদেশ আওয়ামীলীগ কামরাবাদ ইউনিয়ন শাখার শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ গোলাম আযম, জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সহ-সভাপতি মোঃ হাফিজুর সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।মোঃ হাবিবুর রহমান মানিক কামরাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক,সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সদস্য হয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা ও দায়িত্ব পালন করেছেন।

তিনি শীতকালীন সময়ে দুস্থ ও অসহায় এবং এতিমদের মধ্যে কম্বল বিতরন, ইদের সময় খাদ্য বিতরন, নিজ অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত, সাকো নির্মাণ, বিনা পয়সায় গ্রাম বাসীর নদী পারের ব্যবস্থা সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় ভাবে অংশ গ্রহণ অনেক আলোড়ন সৃষ্টি করেছেন। চলমান করোনা দুর্যোগে জন সচেনতামুলক ক্যাম্পেইন,মাস্ক বিতরন ও খাদ্য সামগ্রী বিতরন করে ইউনিয়ন বাসীর পাশে দাঁড়িয়ে যাচ্ছে।

প্রকাশ থাকে যে, মোঃ হাবিবুর রহমান মানিক একজন শহীদ পরিবারের সন্তান। মহান মুক্তিযুদ্ধের সময় তাঁর দুই চাচা শহীদ হন। সরিষাবাড়ী শ্রমিক রাজনীতির অন্যতম নেতা হিসেবে সুপরিচিত মানিকের পিতা মোঃ সামিউল হক সেক্রেটারি।  জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার আহ্বায়ক হিসেবে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। তিনি সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক, প্রচার সম্পাদক, পুনরায় শ্রমবিষয়ক সম্পাদক হিসেবে দীর্ঘসময় দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন, মমতাময়ী মা শেখ হাসিনা তার ব্যক্তিগত ও গোয়েন্দা সংস্থা দিয়ে যাচাই বাচাই করে যে সিদ্ধান্ত নিবেন সেই সিদ্ধান্ত মেনে নিয়ে নৌকার বিজয় সু-নিশ্চিত করবে বলে যুবলীগ নেতা মোঃ হাবিবুর রহমান মানিক জানান,বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও করবো। মহান আল্লাহ রাব্বুল আলামীনের রহমতে মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দেন তাহলে শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে ৭ নং কামরাবাদ ইউনিয়ন কে সংযুক্ত করে মাদক সন্ত্রাস মুক্ত আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত ডিজিটাল ইউনিয়ন করতে নিজেকে আত্মনিয়োগ করব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com