সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

টাঙ্গাইলের নাগরপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকেল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতের নাম তোতা শেখ (৪০)। তিনি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কেল শেখের ছেলে।

স্থানীয়রা জানায়, আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি হয়। এতে দুই পক্ষ সংঘর্ষে জড়ালে গুলিবিদ্ধসহ বেশ কয়েকজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলার দৌলুতপুর হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। আহতদের নাগরপুর ও মনিকগঞ্জের দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান জানান, আজ সন্ধ্যায় নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকেল গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়ে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com