বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০২ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
আওয়ামী লীগের ২৬ নেতাকে বহিষ্কার

আওয়ামী লীগের ২৬ নেতাকে বহিষ্কার

হবিগঞ্জে ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ নেয়া ও তাদের সহযোগিতার অভিযোগে আওয়ামী লীগের ২৬ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বুধবার তাদের দল থেকে বহিষ্কার করা হয়। বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী।

তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় হবিগঞ্জ সদর, আজমিরীগঞ্জ ও নবীগঞ্জ উপজেলার ২৫ নেতাকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় উপজেলা সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকে বহিষ্কার করা হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কাররাদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক নিকট প্রেরণ করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, সদর উপজেলায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আবুল কালাম বাবুল, লীগ সদস্য মীর জালাল, মো. সেবুল মিয়া, মো. আক্তার হোসেন, উপজেলা যুবলীগ আহবায়ক মো. তাজ উদ্দিন, রাজিউড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. তাজ উদ্দিন, আ’লীগ নেতা কয়সর আহমেদ শামীম ও আমিরুল ইসলাম। নবীগঞ্জ উপজেলায় উপজেলা আ’লীগ সভাপতি ইমদাদুর রহমান মুকুল, কালিয়ারভাঙ্গা ইউনিয়ন সভাপতি ইমদাদুল হক চৌধুরী, দেবপাড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি শামীম আহমেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, আওয়ামী লীগ নেতা মেহের আলী মহালদার, খালেদ মোশাররফ, জায়েদ উদ্দিন জায়েদুল, মো. নোমান হোসেন, মো. আব্দুল মুকিত, আবু তালেব চৌধুরী নিজাম, জাবেদুল আলম চৌধুরী সাজু, জুনেদ হুসেন চৌধুরী। এ উপজেলায় বিদ্রোহী প্রার্থী জাবেদুল আলম চৌধুরীর পক্ষে কাজ করায় তার ভাই উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকেও বহিষ্কার করা হয়েছে। আজমিরীগঞ্জ উপজেলায় উপজেলা আ’লীগ সহ-সভাপতি মো. আশরাফ উদ্দিন, আলী আমজাদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক নলিউর রহমান তালুকদার, প্রচার সম্পাদক মো. স্বাধীন মিয়া ও যুবলীগ নেতা মো. ফয়েজ মিয়াকে বহিষ্কার করা হয়। তাদের স্থায়ীভাবে বহিষ্কারাদেশ অনুমোদনের জন্য কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com