বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২৫ বসতবাড়ী ভাংচুর ও লুটপাট

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২৫ বসতবাড়ী ভাংচুর ও লুটপাট

সিরাজগঞ্জ শহরের ধানবান্ধি মহল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতের আঁধারে হামলা চালিয়ে অন্তত ২৫টি বসতবাড়ী ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে।

জানা যায়, ১৫ দিন আগে রিকশায় যাত্রী নামানোকে কেন্দ্র করে ধানবান্ধি মহল্লার দুলালের ছেলে আশিক ও শাকিলের সাথে স্থানীয় রিকশা চালক হাবিবের কথাকাটাকাটি ও মারপিটের ঘটনা ঘটে। এ নিয়ে দফায় দফায় হামলা ও মিমাংসা বৈঠক হলেও আশিক ও শাকিল গ্রুপ তা মানতে নারাজ। এ অবস্থায় সোমবার ভোররাতে আশিক ও শাকিল তাদের ৩০/৪০জনের বাহিনী নিয়ে দেশীয় অস্ত্রসহ প্রতিপক্ষ একই মহল্লার বিএল স্কুল রোড হামলা চালিয়ে অন্তত ২৫টি বসতবাড়ি ভাংচুর ও ব্যাপক লুটপাট চালায়।

অন্যদিকে, সকালেই নিরাপত্তার ভয়ে হাসেন আলীর ছেলে আব্দুল হাকিম, হোসেনের স্ত্রী বিউটি খাতুন, কাবেলের ছেলে কালাম, রাজ্জাকে স্ত্রী লুৎফা, মৃত আয়ুব আলীর ছেলে ঘরবাড়ি ছেড়ে আসবাবপত্র নিয়ে অন্যত্র চলে যেতে দেখা যায়। জিজ্ঞাসাবাদে তারা জানান, ধানবান্দি মহল্লাহর আশিক ও শাকিল এরা সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ। কেউ তাদের কিছু করতে পারে না। যেকোন সময় আমাদের এলাকা আগুন লাগিয়ে পুড়িয়ে দিতে পারে। নিরাপত্তার অভাবে আমরা পরিবার ও আসবাবপত্র অন্যত্র সরিয়ে নিয়ে যাচ্ছি।

 

সিরাজগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ভোর রাতে এলাকায় সংঘর্ষ হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। একজনকে আটক করা হয়েছে। তবে কোন পক্ষ থেকেই আমাদের নিকট কোন অভিযোগ দাখিল করেনি।

অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজগঞ্জ সার্কেল) সোপ্তিক আহম্মেদ জানান, দীর্ঘদিন ধরে মহল্লায় মহল্লায় সংঘর্ষ চলছে। ভোর রাতে অতর্কিতভাবে হামলায় চালানো হয়। হামলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে ভোর থেকেই বিএল স্কুল রোডে অতিরিক্ত স্টাইকিং ফোর্স নিয়োজিত করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com