সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৮ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
আব্দুল কাদের পাটওয়ারীকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী

আব্দুল কাদের পাটওয়ারীকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী

মোঃশরিফ হোসেন,চাঁদপুর জেলা প্রতিনিধিঃ
চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ৬ নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের বর্তমান সফল ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদের পাটওয়ারী মেম্বার কে হামছাপুর গ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
স্থানীয়রা জানান, আব্দুল কাদের পাটওয়ারী একজন জনবান্ধব মেম্বার। করোনা কালীন সময়ে আমরা অনেক পরিবার কর্মহীন হয়ে পরি আব্দুল কাদের মেম্বার আমাদের পাশ থেকে সব সময় সাহায্য সহযোগিতা
করেছেন এবং কর্মহীন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। এছাড়াও বিভিন্ন সময় ওয়ার্ডের বিভিন্ন পরিবারের খোঁজ খবর নিতেন। যে কোন সমস্যা নিয়ে আমরা তার নিকটে গেলে আমাদেরকে সাহায্য করেছেন।
তারা আরোও জানান অসুস্থ রোগীদের চিকিৎসার জন্যও সাহায্য করে থাকেন। দিনে রাতে,যে কোন বিপদে আপদে ডাকলে তিনি আমাদের পাশে এসে হাজির হন। তাই আমরা ৪নং ওয়াড়ের সর্বস্তরের জনগণ চাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আব্দুল কাদের মেম্বারকে পুনরায় মেম্বার হিসেবে থাকবেন।আব্দুল কাদের মেম্বার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। আব্দুল কাদের মেম্বার, তাঁর পরিশ্রম, সাহস,ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার বলে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।হামচাপুর এলাকার মনির হোসেন জানান, আব্দুল কাদের মেম্বার দায়িত্ব নেওয়ার পর থেকেই উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান,সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও
সমাজ সেবক এবং উদীয়মান মেম্বার হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে সব শ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন।এ পর্যন্ত ৪নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়ন গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীন, বিভিন্ন এনজিও সঠিকভাবে বিতরণ করেছেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার সমাধান করে যাচ্ছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com