বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
আরিফ হত্যা মামলা নিয়ে, জামালপুরে পুলিশের সংবাদ সম্মেলন

আরিফ হত্যা মামলা নিয়ে, জামালপুরে পুলিশের সংবাদ সম্মেলন

 

নিপুন জাকারিয়া:—

জামালপুরের আরো একটি সফল অভিযান। আরিফ হোসেন হত্যা মামলা নিয়ে, সংবাদ সম্মেলন করেছে জামালপুর জেলা পুলিশ। ১৬ সেপ্টেম্বর বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার নাছির উদ্দীন আহাম্মেদ বলেন, ২৮ আগষ্ট ভোর রাতে, মাছিমপুর গ্রামের বদিউজ্জামানের পুত্র ড্রাইভার আরিফ হোসেন মোটর সাইকেল যোগে আসার সময়, ছিনতায়ের উদ্যোশে পথ আটকালে, দস্তাধস্তির এক পর্যায়ে, ছুরি ধারা আঘাত করে আসামীরা, ভিকটিমের মোবাইল ও মোটর সাইকেল নিয়ে, পলিয়ে যেতে চাই। পরে ভিকটিমকে নদীতে ফেলে দেওয়ার উদ্যোশে আবার ফিরে এলে, ঘটনার স্থলে টহল পুলিশের টিম আসে এবং মোটর সাইকেলটি কার জানতে চাইলে গ্রেফতারের ভয়ে, আসামীর নদীর প্রান্ত ধরে পালিয়ে যায়। পরে বিভিন্ন উৎস ধরে আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে, ভিকটিমের মোবাইল গতকাল নারায়ণগঞ্জ হতে উদ্ধার হওয়ার পর, সেই সুত্র ধরে, আসামীদের জামালপুর হতে গ্রেফতার করা হয়।

জানা যায়- পুলিশ সুপার নাছির উদ্দীনের দিকনির্দেশনায় অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খানের নেতৃত্বে এই অভিযান অনেক সর্তক ভাবে পরিচালনা করেন, এসআই খায়রুল ইসলাম ও সঙ্গীয় অফিসার এবং ফোর্সেরা। আরিফ হত্যা মামলাটি ২৯ আগষ্ট ২০২১ রুজু করা হয় , মামলা নং ৮১ তারিখ ২৯/০৮/২১ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড।

যে ভাবে আসামীরা আটক হয়, নিহত আরিফ হোসেনের মোবাইল ফোন ট্রেস করে, নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করার পর, সেই মোবাইলের সুত্র ধরে ১৫-০৯-২০২১ ইং অভিযান পরিচালনা করে, টিউবওয়েলপাড় হতে নুর মোহাম্মদের পুত্র মোহাম্মদ আলী(২১) মুসলিমাবাদ থেকে মৃত ফারুক পুত্র ২। সাব্বির হোসেন(২০), একি এলাকা হতে নুর হোসেনের পুত্র ৩। সবুজ হোসেন(২১) ও বাদশা মিয়া, পুত্র রবিন (২১) কে গ্রেপ্তার করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com