বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
ইংলিশ বোলারদের তোপে টিকতেই পারেননি রোহিত-কোহলিরা

ইংলিশ বোলারদের তোপে টিকতেই পারেননি রোহিত-কোহলিরা

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল সদ্য সমাপ্ত হেডিংলি টেস্টে বড় ধরনের লজ্জার মুখোমুখি হয়েছে। সফরকারীরা স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে মাত্র ৭৮ রানে অলআউট হয়ে যায়। ইংলিশ বোলারদের তোপে টিকতেই পারেননি রোহিত-কোহলিরা। দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও শেষ দিকে মাত্র ৫৪ মিনিটেই সাত উইকেট হারিয়ে ইনিংস ব্যবধানে পরাজয়ের লজ্জাবরণ করে ভারত।

ব্যাপারটা হালকাভাবে নেয় সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি চটে গিয়ে বলেন, ‘যখন প্রথম তিনজন ব্যাটসম্যামন আউট হয়, তখনই বোঝা যায় যে, আমরা খুব বেশিক্ষণ টিকে থাকবো না। তবে যেভাবেই কল্পনা করা হোক না কেন, ৫৪ মিনিটে ৭ উইকেট পড়া মেনে নেওয়া কঠিন।’

ম্যাচের শেষে ক্যাপ্টেন কোহলি মেনে নেন যে, স্কোর বোর্ডের চাপেই চতুর্থ দিনে ভারতের ব্যাটিং লাইনআপ ভেঙে পড়ে। ঘাড়ের উপর বিশাল রানের বোঝাটাই এক্ষেত্রে স্বাভাবিক খেলার অন্তরায় হয়ে দাঁড়ায় বলে মত ভারত অধিনায়কের। সূত্র : হিন্দুস্তান টাইমস।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com