বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৬ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ইসরায়েল ইস্যুতে আলোচনায় উঠে আসলেন হলিউডের হার্টথ্রব অভিনেতা ও পরিচালক জর্জ ক্লুনি

ইসরায়েল ইস্যুতে আলোচনায় উঠে আসলেন হলিউডের হার্টথ্রব অভিনেতা ও পরিচালক জর্জ ক্লুনি

ইসরায়েল ইস্যুতে আলোচনায় উঠে আসলেন হলিউডের হার্টথ্রব অভিনেতা ও পরিচালক জর্জ ক্লুনি। ব্রিটিশ পত্রিকা দ্য গার্ডিয়ানকে তিনি বলেছেন,  একটি বাণিজ্যিক এয়ারলাইন্সের প্রচারণার জন্য ৩৫ মিলিয়ন মার্কিন ডলারের অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ এ এয়ারলাইন্সটি একটি দেশের মিত্র। আর ওই দেশটির ভূমিকা সন্দেহজনক।

জর্জ ক্লুনি আরও বলেন, তাই আমি চিন্তা করলাম যদি ওই এয়ারলাইন্সের প্রচারণার জন্য আমাকে এক মিনিট ব্যয় করতে হয় বা আমার মোট ঘুমের সময় থেকে মাত্র এক মিনিটও ব্যয় করতে হয়, তবুও আমি তাদের জন্য কাজ করব না। যদিও তিনি ওই দেশটির নাম প্রকাশ করেননি। শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মিডল ইস্ট মনিটর।

এদিকে, বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা মনে করছেন এ দেশটি সম্ভবত ইসরায়েল, তুরস্ক বা সংযুক্ত আরব আমিরাত হবে। তবে অনেকে মনে করছেন ওই দেশটি হলো ইসরায়েল। কারণ, জর্জ ক্লুনির লেবাননি বংশোদ্ভূত স্ত্রী আমাল ক্লুনিও জানেন যে ইসরায়েল কিভাবে ফিলিস্তিনে দখদারিত্ব চালাচ্ছে। এছাড়া কিভাবে ফিলিস্তিনিদের ওপর ইসরায়েল নিপীড়ন চালায়। এমনকি আমাল ক্লুনির নিজের দেশ লেবাননেও দশকের পর দশক ধরে অত্যাচার ও নিপীড়ন চালিয়েছে ইসরায়েল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com