বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
এক বছর পূর্ণ হলো ফেসভি গ্রুপ অব ইন্ডাস্ট্রির

এক বছর পূর্ণ হলো ফেসভি গ্রুপ অব ইন্ডাস্ট্রির

মাছুম বিল্লাহ (তুহিন)

বাংলাদেশের বেকারত্ব সমস্যা দূরীকরণ,অর্থনৈতিক উন্নয়ন,সামাজিক উন্নয়নসহ ও হাজারো শিক্ষিত তরুন যুবকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সারা বাংলাদেশের শিক্ষিত তরুন উদ্যোক্তাদের আইকন মোঃমহিন এর অক্লান্ত পরিশ্রমে প্রতিষ্ঠা করা হয় “ফেসভি গ্রুপ অব ইন্ডাস্ট্রি” নামে একটি গ্রুপ অব কোম্পানি ।যার মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো শিক্ষিত সফল উদ্যোক্তা তৈরি ও শত শত শিক্ষিত বেকারের কর্মসংস্থান সৃষ্টি করা। এই উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে ২০২১ সালের পহেলা জানুয়ারি থেকে ফেসভি গ্রুপ অব ইন্ডাস্ট্রির যাত্রা শুরু হয়।বর্তমানে এই ইন্ডাস্ট্রির ৩ টি প্রজেক্ট (১,ফেসভি ফ্যাশন লিমিটেড ২,ফেসভি ডটকম ডট বিডি ৩,ফেসভি এগ্রো ফার্ম)চলমান রয়েছে।ইন্ডাস্ট্রি সূত্রে জানা যায়,এই ইন্ডাস্ট্রি থেকে ভবিষ্যতে সারাদেশব্যাপী গড়ে তুলা হবে-ফিশিং প্রজেক্ট, রেষ্টুরেন্ট, মেডিসিন শপ,এডুকেশন সেন্টার, ট্রাভেল এন্ড ট্যুর সেন্টার, সুপার শপের মতো মেগা প্রজেক্ট।
মোঃ মহিন এর কাছ থেকে “ফেসভি গ্রুপ অব ইন্ডাস্ট্রি” সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি কুমিল্লার সময় কে বলেন,ফেসভি গ্রুপ অব ইন্ডাস্ট্রি এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো সারা বাংলাদেশ থেকে আগামী ২০২৫ সালের মধ্যে ৩০ হাজার উদ্দোক্তা তৈরি ও ৩ লাখ যুবকদের কর্মসংস্হান সৃষ্টি করা । অর্থাৎ শিক্ষিত যুবকদের উদ্যোক্তা হিসেবে তৈরি করা, চাকুরীর ক্ষেত্র / কর্মসংস্থা পরিচালিত করা ও সর্বোপরি দেশ ও জাতির কল্যানে অবদান রাখবে বলে অঙ্গীকারবন্ধ।
তিনি আরো বলেন, আমরা সামাজিক দায়বদ্ধতা থেকে উদ্যোক্তা তৈরির পাশাপাশি সামাজিক বিভিন্ন কাজ করবো, যার মধ্যে অন্যতম হলো গরীব অসহায় মেধাবী ছাত্র -ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন, মুমূর্ষ রোগীদের কে রক্তদান করা, সবুজ দেশ গঠনের জন্য বৃক্ষ রোপন সহ সমাজ পরিবর্তনের জন্য বিভিন্ন কর্মসূচি পালন করা হবে ।

উল্লেখ্য, একঝাঁক তরুন মেধাবীদের সাথে নিয়ে তরুন উদ্যোক্তা মোঃ মহিন নিরলসভাবে সারাদেশব্যাপী কাজ করে যাচ্ছেন ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com