মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:০১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা-পানিসম্পদ উপমন্ত্রী

এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা-পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ‌‘দেশি-বিদেশি ষড়যন্ত্র হয়েছে, যড়যন্ত্র হচ্ছে ও আগামীতেও হবে। তবে কোনো ষড়যন্ত্রই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না। কারণ, এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তিনি ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। আগামী জুনে পদ্মা সেতু চালু হবে। আর মেঘনা সেতু নির্মাণেও সম্ভাব্যতা সমীক্ষা পরিচালনা এবং মাস্টারপ্ল্যান প্রণয়নে ছয়টি পরামর্শক প্রতিষ্ঠান নিয়োগ দিয়েছে সরকার। শরীয়তপুর ফোর লেনের কাজও এগিয়ে চলছে। আগামী ২০২৩ সালের মধ্যে শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিত্তি করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার কারণেই শরীয়তপুরে এখন নদীভাঙন নেই। তাই বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিদের ঐক্যবদ্ধ থাকতে হবে।’

আজ শুক্রবার সকালে শরীয়তপুরের নড়িয়া-জাজিরার পদ্মার ডানতীর রক্ষা প্রকল্পের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব বলেন।

এসময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটির সদস্য জহির সিকদার, পানি উন্নয়ন বোর্ড শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী এস এম আহসান হাবীব, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনসহ সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

তিনি আরও বলেন, “জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে এগিয়ে যাচ্ছে। তার কারণেই বাংলাদেশ আজ উন্নয়নের রোলমডেল। এ কারণেই বিশ্বনেতৃবৃন্দও বলেন, ‘দুর্যোগ মোকাবিলায় শেখ হাসিনা বিশ্বে শিক্ষকের ভূমিকা পালন করছে।”

‘আর আমরা স্থানীয় সংসদ সদস্যদের নিয়ে শরীয়তপুরকে বাংলাদেশের মধ্যে একটি অন্যতম উন্নত সমৃদ্ধ জেলায় রূপান্তরিত করতে কাজ করে চলছি। শরীয়তপুরের শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ ও যোগাযোগসহ অবকাঠামোগত সকল উন্নয়ন করতে আমরা বদ্ধপরিকর’, – বলেন উপমন্ত্রী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com