রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
এয়ারপোর্ট রোডে চলন্ত গাড়িতে হঠাৎ ধোয়া

এয়ারপোর্ট রোডে চলন্ত গাড়িতে হঠাৎ ধোয়া

রাজধানীর এয়ারপোর্ট রোডে চলন্ত গাড়িতে হঠাৎ ধোয়া, এরপর আগুন। গাড়িটি যখন দাউ দাউ করে জ্বলছিল তখন আশপাশের মানুষ ছবি তোলায় ব্যস্ত ছিল। কেউ কেউ ভিডিও করছিল। কেউ আবার ফেসবুক লাইভে যান। অথচ মাত্র দুই বোতল পানি নিয়ে কেউ এগিয়ে এলে, গাড়িটি এভাবে পুড়ে শেষ হতো না।

ঘটনা বৃহস্পতিবার রাতের। এক ফেসবুক স্ট্যাটাসে এই ঘটনার বর্ণনা দিয়েছেন ভুক্তভোগী গাড়ির মালিকের ভাই হিরণ খান। তিনি ফেসবুকে লিখেছেন, ‘বৃহস্পতিবার রাতে রাজধানীর এয়ারপোর্ট রোডে এই জলন্ত গাড়িটি আমার মেজ ভাই মো. রায়হান আলী খানের। কোনোমতে প্রাণে বেঁচে আমাকে ফোন দিয়ে বলল, ‘ভাইরে দুই বোতল পানির জন্য আমার গাড়িটা পুড়ে শেষ…।’
তিনি তার স্ট্যাটাসে জানান, গাড়িতে যখন ধোয়া বের হচ্ছিল তখন দরজা লক হয়ে যায়…। অনেক কষ্টে বাইরে বের হয়ে মানুষের কাছে পানির জন্য অনুরোধ করেন তার ভাই। কিন্তু কেউ এগিয়ে আসেনি। বরং রাস্তার মানুষগুলো পানি না দিয়ে ছবি তোলা নিয়ে ব্যস্ত ছিল।

হিরণ খান হতাশা প্রকাশ করে বলেন, ‘হায়রে ভাইরাল দুনিয়ার ভাইরাল মানুষ। কবে যে দেখব, মৃত্যুযাত্রি নিজের মায়ের মুখে পানি না দিয়ে শেষ নিঃশ্বাসের ভিডিও ভাইরালে ব্যস্ত এক সন্তান…।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com