বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ক্রিকেট আর গ্ল্যামার দুনিয়ার সম্পর্ক নতুন বহুদিনের

ক্রিকেট আর গ্ল্যামার দুনিয়ার সম্পর্ক নতুন বহুদিনের

রিয়্যাল হোক বা রিল। ক্রিকেট আর গ্ল্যামার দুনিয়ার সম্পর্ক নতুন বহুদিনের। বাইশ গজের তারকাদের বিজ্ঞাপনে তো দেখা যায়ই, পাশাপাশি সিনেমা জগতেও অনেকে ভাগ্য পরীক্ষা করেছেন। সাধারণত বলিউডের দিকেই ক্রিকেটারদের ঝোঁক বেশি থাকে। সেই পথে অবশ্য হরভজন সিং হাঁটেননি। তামিল সিনেমা ‘ফ্রেন্ডশিপ’-এর মাধ্যমে বড়পর্দার দুনিয়ায় ডেবিউ করেছেন তিনি।

আজ শুক্রবার মুক্তিও পেয়েছে এই সিনেমা। তারপরেই সাবেক এবং বর্তমান ক্রিকেটারদের শুভেচ্ছাবার্তা পেয়ে যাচ্ছেন কলকাতা নাইট রাইডার্সের এই স্পিনার।

হরভজন অভিনীত এই সিনেমার নাম ‘ফ্রেন্ডশিপ’। মূলত খেলাধুলা নির্ভর রমকম সিনেমা এটি। অর্থাৎ প্রেম, খেলাধুলা এবং হাসি, তিন স্বাদই মিলবে এতে। এছাড়াও দক্ষিণি গানে কোমর দোলাতে, আর বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও দেখা গিয়েছে তাকে। নামকরা দক্ষিণী অভিনেতা অর্জুন এবং সতীশের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন ‘বিগ বস’ খ্যাত লসলিয়া মারিয়ানেশনও। ছবিটির দৈর্ঘ্য ১৪০ মিনিট।

 

সাবেক সতীর্থ যুবরাজ সিং তাকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন বৃহস্পতিবার। এক টুইটে তিনি লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা ভাই! ফ্রেন্ডশিপ কাল মুক্তি পাচ্ছে, তার জন্য অনেক শুভেচ্ছা। প্রচণ্ড রোমাঞ্চিত! আশা করি এই বন্ধুত্ব সারা জীবন টিকে থাকবে।’

দলের ড্রেসিংরুমে এক মজাদার চরিত্রই ছিলেন তিনি। পরিচিত ছিলেন ভাজ্জি নামে। সাবেক সতীর্থরা তাকে এখনো অবশ্য ডাকেন সেই নামেই। বীরেন্দর শেবাগ যেমন লিখেছেন, ‘অর্জুন এবং আমাদের প্রিয় ভাজ্জির সঙ্গে দারুণ মজা দেখতে পাবেন।’ ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‘তোমার সিনেমার জন্য অনেক শুভেচ্ছা ভাজ্জি। আশা করি এই সিনেমা দেখে দর্শকরা খুব মজা পাবেন এবং তাদের সময়টা খুব ভাল কাটবে।’

নিজে অভিনীত প্রথম সিনেমার প্রিমিয়ারে অবশ্য থাকতে পারেননি হরভজন। আইপিএল খেলতে যে তিনি এখন আছেন আরব মুল্লুকে। কলকাতা নাইট রাইডার্সকে আইপিএল শিরোপা ফিরিয়ে দেওয়ার মিশনে লড়বেন তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com