বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা

ক্রিকেট থেকে অবসরের ঘোষণা

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন নেদারল্যান্ডস ও এসেক্সের তারকা অলরাউন্ডার রায়ান টেন ডেসকাট। চলতি বছরের শেষেই ক্রিকেট থেকে বিদায় নিবেন বলে জানান এই অলরাউন্ডার। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ অরেঞ্জ জার্সিদের দলে আছেন ৪১ বছর বয়সী এই ক্রিকেটার।

২০০৬ সালে শ্রীলঙ্কার বিপক্ষে রায়ান নিল টেন ডেসকাটের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়। তবে টেন ডেসকাটের দীর্ঘদিনের পুরোনো ক্লাব এসেক্সের হয়ে কাউন্টিতে ক্রিকেটের যাত্রা শুরু হয় ২০০৩ সালে। ১৯ বছরে এ ক্লাবের হয়ে সব মিলিয়ে ৫৫৪ ম্যাচ খেলে রায়ান নিল টেন ডেসকাট করেন ১৭ হাজার ৪৬ রান। সাথে রয়েছে ৩৪৮ উইকেট।

ক্রিকেট থেকে সরে যাওয়ার ঘোষণা দেয়ার পর নিজের ক্লাব এসেক্সেকে ধন্যবাদ জানাতে ভোলেননি ৫৫ আন্তর্জাতিক ম্যাচ খেলা এই ক্রিকেটার। তিনি বলেন, ”এসেক্সে খুব ভালো একটা সময় কেটেছে আমার। নিজেকে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত করার জন্য এই ক্লাব আমাকে অনেক সহযোগিতা করেছে। তাই আমি আমার অন্তর থেকে এসেক্স ক্লাবের সব অফিসিয়ালদের ধন্যবাদ জানাতে চাই।”

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com