মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
খালেদাকে পুঁজি করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বিএনপি : হানিফ

খালেদাকে পুঁজি করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে বিএনপি : হানিফ

আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে আন্দোলনের নামে দেশে অপরাজনীতি ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে। খালেদার চিকিৎসা তাদের উদ্দেশ্য নয়, তারা এটাকে পুঁজি করে রাস্তায় দাঁড়িয়ে জনগণের করুনা নিয়ে সরকারের বিরুদ্ধে জনগণকে উসকে দিয়ে রাজনৈতিক ফায়দা লুটতে চায়।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, শেখ হাসিনার মহানুভবতায় দেশে খালেদা জিয়ার চিকিৎসার কোনো ধরনের ঘাটতি নেই। দণ্ডপ্রাপ্ত কোনো ব্যক্তি দেশের বাইরে যেতে পারেন না। পৃথিবীর কোনো দেশের আইনেও তা অনুমোদন করে না। তাছাড়া কোনো চিকিৎসকও বলেনি তাকে দেশের বাইরে নিয়ে চিকিৎসা দিতে হবে। বিএনপিও কোনো আবেদন করেননি। দণ্ড স্থগিত করে কোনো কয়েদিকে দেশের বাইরে পাঠানোর সুযোগ নেই। একমাত্র রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে তিনি ক্ষমা করে দিলেও দিতে পারেন।

ডা. মুরাদ ইস্যুতে আওয়ামী লীগের এই নেতা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কিছু কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের দৃষ্টিগোচর হয়েছে। তাকে প্রধানমন্ত্রীর নির্দেশে জামালপুর জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার ব্যাপারে আওয়ামী লীগের স্থায়ী কমিটির পরবর্তী সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত) আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, আনোয়ার হোসেন খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আব্দুজ্জাহের সাজু ও এম এ মোমিন পাটোয়ারী প্রমুখ। সভায় জেলা-উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com