রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৪ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
খুলনার রূপসায় বাবাকে হত্যা করে সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখার সাত মাস পর লাশ উদ্ধার

খুলনার রূপসায় বাবাকে হত্যা করে সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখার সাত মাস পর লাশ উদ্ধার

খুলনার রূপসায় বাবাকে হত্যা করে সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখার সাত মাস পর লাশ উদ্ধার করলো পুলিশ। বৃহস্পতিবার নিহতের ছেলে নিয়ামুল ইসলাম তানভির (১৮) ও সহায়তাকারী জুম্মান (৪০) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিয়ামুল নিজে তার বাবাকে হত্যার বিষয় স্বীকার করে। স্বীকারোক্তিতে নিয়ামুল জানায়, প্রায় সাত মাস আগে রমজান মাসের রাতে এ হত্যার ঘটনা ঘটে। রূপসা উপজেলার আইচগাতী শোলপুর গ্রামে নিয়ামুল তার সহযোগী জুম্মানকে নিয়ে মসলা বাটার শিল দিয়ে মাথায় আঘাত করে বাবা এনামুল হককে (৫০) কে হত্যা করে। ওই রাতেই লাশ বাড়ির সেপটিক ট্যাংকের ভেতর ফেলে দেয়।

জানা যায়, গত ২৯ ডিসেম্বর নিয়ামুল ইসলাম তার ছোট ভাই নাঈম (১১) কে মারধর করলে এক পর্যায়ে নাঈম চিৎকার করে তার বাবার হত্যার কথা বলতে থাকে। বিষয়টি এলাকাবাসী শুনতে পেলে নিয়ামুল দিঘলিয়ার একটি গ্রামে আত্মগোপন করে। পরে পুলিশ পলাতক আসামিদের আটক করে এবং এনামুল হকের গলিত লাশ উদ্ধার করে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন জানান, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং গলিত লাশের ময়নাতদন্ত করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com