রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
গাইবান্ধার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ডাদেশ

গাইবান্ধার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদণ্ডাদেশ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় স্ত্রী খাতিজা বেগমকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী মাইদুল ইসলামকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামী মাইদুল আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, ২০০৬ সালে গাইবান্ধা সদরের নারায়নপুর গ্রামের বাসিন্দা মাইদুলের সাথে খাতিজার বিয়ে হয়। ২০১৫ সালে তাদের বিচ্ছেদ ঘটে। কিন্তু বিচ্ছেদের দুই বছর পর ২০১৭ সালে তারা আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দ্বিতীয় বার বিয়ের পর মাইদুল গোবিন্দগঞ্জে ফুলহার গ্রামে শ্বশুরবাড়িতে থাকতে শুরু করেন। সেখানে তাদের প্রায়ই দাম্পত্য কলহ লেগে থাকতো। ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি রাতে মাইদুল খাতিজাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরদিন খাতিজার বাবা আব্দুর রেজ্জাক গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত মাইদুলকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com