মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৯:৫৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
গাজীপুর মহানগর আওয়ামীলীগ অতীতের চেয়ে এখন আরো শক্তিশালী-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গাজীপুর মহানগর আওয়ামীলীগ অতীতের চেয়ে এখন আরো শক্তিশালী-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল, এখনও আছে। কোন ষড়যন্ত্রই এ ঐক্যকে নষ্ট করতে পারবে না। গাজীপুর মহানগর আওয়ামীলীগ অতীতের চেয়ে এখন আরো শক্তিশালী। তিনি কাঁধে কাঁধ মিলিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নের লক্ষ্যে নেতা-কর্মীকে এ ঐক্য ধরের রাখার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগ এগিয়ে যাবে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকেলে গাজীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত বিজয় শোভাযাত্রার প্রাক্কালে যুব প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
শোভাযাত্রায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ছাড়াও মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: আতাউল্যাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র (ভারপ্রাপ্ত) আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওয়াজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, ভারপ্রাপ্ত প্যানেল মেয়র আব্দুল আলিম মোল্যা ও অ্যাডভোকেট আয়েশা আক্তারসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতা-কর্মী বর্ণ্যাঢ্য শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। বাদ্য বাজানা বাজিয়ে শোভাযাত্রাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com