রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:১৫ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
গার্মেন্টেসের কারখানা ও গোডাউনে অগ্নিকাণ্ড

গার্মেন্টেসের কারখানা ও গোডাউনে অগ্নিকাণ্ড

বগুড়ার আদমদীঘির সান্তাহারে গার্মেন্টেসের কারখানা ও গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১২টায় উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোস্ট্যান্ড এলাকায় ঘটনাটি ঘটে।

এতে দুই ব্যবসায়ীর ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেছেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
আদমদীঘি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, উপজেলার সান্তাহার মাইক্রোস্ট্যান্ড এলাকায় ব্যবসায়ী খায়রুল ইসলাম ও রাহাত হোসেন বাবুর গার্মেন্টেস কারখানা ও গোডাউনে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে মঙ্গলবার রাতে আদমদীঘি ও নওগাঁ ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের যৌথ প্রচেষ্টায় প্রায় এক ঘণ্টা পর আগুন নিভিয়ে ফেলে। এঘটনায় ওই দুই ব্যবসায়ীর ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেছেন।

গার্মেন্টেস ব্যবসায়ী খায়রুল ইসলাম জানান, কারখানায় কাপড়, সুতা, মেশিনসহ বিভিন্ন জীনিসপত্র ছিলো। আগুন লেগে সবকিছুই পুড়ে গেছে। এতে তিনি অনেক বড় একটি ক্ষতির সম্মুখিন হয়েছেন বলেও জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com