রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:১০ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
গোপালগঞ্জে মাঠ পরিদর্শন করলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব

গোপালগঞ্জে মাঠ পরিদর্শন করলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব

গোপালগঞ্জে কৃষি গবেষণা ইন্সটিটিউট ও ধান গবেষণা ইন্সটিটিউটের বিভিন্ন ফসল পরিদর্শন করেছেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বিপুল চন্দ্র বিশ্বাস। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জের ঘোনাপাড়ার কৃষি ইন্সটিটিউটের মাঠ পরিদর্শন করেন তিনি।

এ সময় গোপালগঞ্জ কৃষি গবেষণা কেন্দ্রের সিএসও ও প্রকল্প পরিচালক ড. এমএম কামরুজ্জামান, ধান গবেষণা কেন্দ্রের সিনিয়র সাইন্টিস্ট ড. মোহাম্মাদ জাহিদুল ইসলাম, প্রফেসর আশিস কুমার বাকচি, গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ, কোষাধ্যক্ষ কাজী মাহমুদ, সাংবাদিক কল্যাণ বিষয়ক সম্পাদক হেমন্ত বিশ্বাস , সাংবাদিক মনির মোল্যা’সহ কৃষি ও ধান গবেষণা ইন্সটিটিউট কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বারি চিনাবাদাম-৮, বোর মৌসুমের জিংক সমৃদ্ধ ধান (বঙ্গবন্ধু ধান-১০০)সহ বিভিন্ন ফসল পরিদর্শন করেন তিনি। এ সময় কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বিপুল বিশ্বাস বলেন, আমাদের এই গোপালগঞ্জ কৃষি গবেষণা ইন্সটিটিউট থেকে গোপালগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষিরা, পিরোজপুর এই ৫টি জেলা মনিটরিং করবো। দক্ষিণ পশ্চিম অঞ্জল অনেক সময় পরিবেশ বিমুখ, লবণাক্ত জমি, এখানে আমাদের সেই উপযোগী ফসল উৎপাদনে প্রতিজ্ঞাবদ্ধ আমরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com