রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৪২ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
ছাত্রলীগের সহ-সভাপতি তিলোত্তমা শিকদার পেলেন শেখ হাসিনা ইয়ূথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড

ছাত্রলীগের সহ-সভাপতি তিলোত্তমা শিকদার পেলেন শেখ হাসিনা ইয়ূথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড

শেখ হাসিনা ইয়ূথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ পেলেন ছাত্রলীগের সহ-সভাপতি তিলোত্তমা শিকদার। করোনাকালীন সংকটময় মুহূর্তে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশ এবং বৈশ্বিক যুবাদের অনন্য মানবিক অবদানের স্বীকৃতি দিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় আজ বৃহস্পতিবার ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে প্রথমবারের মত প্রধানমন্ত্রীর নামে ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ প্রদান করা হয়েছে। এর মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় যুবকদের একক ও দলীয়ভাবে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার, সার্টিফিকেট ও সম্মাননা প্রদান করেছে।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাঁকজমকপূর্ণ আয়োজনে মোস্ট ইমপ্যাক্টফুল ইনিশিয়েটিভ ক্যাটাগরিতে কোয়ান্টামের পক্ষে পুরস্কার ও সম্মাননা গ্রহণ করেন ছাত্রলীগ নেত্রী তিলোত্তমা শিকদার।

২০২০ সালে করোনার সময়ে রমজান মাসে হিন্দু ধর্মাম্বলীর হয়েও তিলোত্তমা শিকদার রোদ-বৃষ্টিতে ভিজে রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে বেশ সাড়া ফেলেন। তার পুরস্কার স্বরুপ স্বীকৃতি মিলন মানবিক এই ছাত্রলীগ নেত্রীর।
রাষ্ট্রপতি আবদুল হামিদ বঙ্গভবন থেকে তরুণদের উদ্দেশে ওই অনুষ্ঠানে ভার্চুয়ালি ভাষণ দান করেন। বিশ্বব্যাপী যুব সমাজকে একত্রিত করার অন্যতম বৃহৎ এই প্লাটফর্মের বছরব্যাপী অনুষ্ঠানের জমকালো সমাপনী অনুষ্ঠানে রাষ্ট্রপতি বলেন, তরুণরাই আমাদের সাম্প্রতিক উন্নয়নের সম্মুখ সারির লড়াকু শক্তি।

এটি আমাদের আশাবাদী ও আত্মবিশ্বাসী করে যে, এই তরুণরাই একটি উন্নত ভবিষ্যৎ নিয়ে আসবে।
পুরস্কার বিতরণীতে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, এমপি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপিসহ উপস্থিত ছিলেন রুশ ফেডারেশনের তাতারস্তান প্রজাতন্ত্রের যুব বিষয়ক মন্ত্রী তিমুর সুলেইমানোভ, আইসিওয়াইএফ সভাপতি তাহা আয়হান এবং যুবক ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আখতার হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com