বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ছয়টি রেকর্ড গড়ার পথে পোলার্ড

ছয়টি রেকর্ড গড়ার পথে পোলার্ড

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ দিয়ে শুরু হচ্ছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় চেন্নাইয়ের এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে এ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

চলতি আইপিএলে অন্তত ৬টি ব্যক্তিগত রেকর্ড করতে পারেন মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যারিবিয়ান অলরাউন্ডার কায়রন পোলার্ড।
আজকের উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলের বিপক্ষে আর মাত্র দু’টি ছক্ক হাঁকালেই আইপিএলের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে ২০০ ছক্কার রেকর্ড গড়বেন পোলার্ড। আইপিএলে ১৬৪ ম্যাচে ১৯৮টি ছক্কা হাঁকিয়েছেন তিনি।

আইপিএলে রেকর্ড সর্বোচ্চ ৩৪৯টি ছক্কা মারার রেকর্ড রয়েছে ক্রিস গেইলের। ২৩৫টি ছক্কা হাঁকিয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা এবি ডি ভিলিয়ার্স।

শুধু ছক্কা হাঁকানোই নয়, আর মাত্র দু’টি চার মারলে আইপিএলে ২০০টি বাউন্ডারির রেকর্ড গড়বেন পোলার্ড।

এছাড়াও বল হাতে আর মাত্র ৭ উইকেট নিলে ডুয়াইন ব্র্যাভো, সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেলের পর চতুর্থ ক্রিকেটার হিসেবে ৫ হাজার রান সংগ্রহের পাশাপাশি ৩০০ উইকেট শিকারের কীর্তি গড়বেন পোলার্ড। শুধু বাউন্ডারি ওভার বাউন্ডারি আর উইকেট শিকারই নয়, আইপিএল আর মাত্র ১০টি ক্যাচ নিলে ১০০ ক্যাচ ধরার নজির গড়বেন এই ক্যারিবিয় অলরাউন্ডার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com