বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৭ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী

জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজগুলো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে করে যাচ্ছেন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী। বর্তমান প্রধানমন্ত্রীর কারণেই আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে যুদ্ধাপরাধীদের বিচার দেখে যেতে পেরেছি এটা অনেক বড় সৌভাগ্যের বিষয়। এছাড়া আনসার বাহিনীর উন্নয়নে নানা ধরণের কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।’

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় কক্সবাজার শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ আনসার বাহিনী আয়োজিত মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সাইকেলিং শুভযাত্রার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

১২ দিন আগে নারী-পুরুষ মিলে ২৬ জন আনসার সদস্য পঞ্চগড় থেকে সাইকেল শোভাযাত্রা শুরু করে। ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আজ কক্সবাজার এসে পৌঁছেছে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আনসার এ সাইকেল শুভযাত্রার আয়োজন করে।

 

আনসারের নানা দিক তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রধান মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য শাহীন আক্তার ও সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, বিজিবিএম, পিবিজিএম (বার), এনডিসি, উপ মহাপরিচালকবৃন্দ, জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সামরিক ও বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ সাইক্লিং শোভাযাত্রা দলের খেলোয়াড়রা ও বাহিনীর সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, সাধারণ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com