বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৪ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
জামালপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক সম্মেলনকে সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

জামালপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক সম্মেলনকে সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

এম আলমগীর-
আগামী ৪ জানুয়ারি-২০২২ইং বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও ১৮ জানুয়ারি জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনকে সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা ছাত্রলীগের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক সম্মেলনকে সফল করতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবনের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি সাইফ উদ্দিন বাবু, রাকিব হোসেন, আরিফ হোসেন রিফাত, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক রিন্টু বড়ুয়া, উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এম নজরুল ইসলাম, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বিএম রাজন, সাংগঠনিক সম্পাদক অমিত হাসান, কলেজ ছাত্রলীগের তারিফুল ইসলাম বাবু, আরমান হোসেন সাগর, শহর ছাত্রলীগের মোঃ জুয়েল মিয়া, জালাল আহাম্মেদ হৃদয়সহ জেলা ছাত্রলীগ, শহরছাত্রলীগ, সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্রলীগ ও শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা আগামী ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১৮ জানুয়ারি জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনকে সাফল্য মণ্ডিত করতে বিভিন্ন দিগ নির্দেশনা মূলক বক্তব্য রাখেন এবং প্রতিষ্ঠা বার্ষিকী ও বার্ষিক সম্মেলনকে সফল করতে যাকে যে দায়িত্ব দেওয়া হবে, সেই যাতে তার দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হবে। ৪ জানুয়ারি প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রার অনুষ্ঠিত হবে। সেই শোভাযাত্রাকে সাফল্য মণ্ডিত করতে সকলকে অংশ গ্রহণ করার আহবান জানান নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com