বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
জামালপুরে শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মদিন পালিত

জামালপুরে শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মদিন পালিত

এম আলমগীর
জামালপুরে নানা কর্মসূচী মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠিতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মদিন পালিত হয়েছে।

জন্মদিন উপলক্ষে শনিবার (৪ডিসেম্বর) সকাল ৭টা ৩০ মিনিটের সময় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাসেদুল ইসলাম খোকনের নেতৃত্বে যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

রাতে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, জেলা যুবলীগের সহ-সভাপতি রিপন দাম, বাবুল আক্তার, আব্দুল হালিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশীদ পিপলু, সাংগঠনিক সম্পাদক শাহবীর ইসলাম দোলন, সহ-সম্পাদক সুজাউদৌলা সুজন, সদস্য হাবিবুল্লাহ হাবু, আমিনুল ইসলাম মিঠু, শহর যুবলীগ নেতা দিলশাদ হোসেন দীপু, যুবলীগ নেতা সাদ্দাম প্রমুখ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আকন্দ বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, জেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ উমর হাসিব চাঁন, যুগ্ম-সাধারণ সম্পাদক মারুফ সুমন, দপ্তর সম্পাদক সবুজ আহাম্মেদ, সহ-সম্পাদক, শেখ মোঃ সোহাগসহ যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন যুবলীগ একটি সু-সংগঠিত সংগঠন। সেই লক্ষে সকলকে এক হয়ে কাজ করতে হব। যাতে আগামী দিনে সকল কর্মকাণ্ডে যুবলীগ আরো অগ্রণী ভুমিকা পালন করে যেতে পারে সেই আহবান জানান।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ শেখ ফজলুল হক মনিসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com