বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
জিমে ২১ বছর বয়সী তরুণীকে গণধর্ষণ

জিমে ২১ বছর বয়সী তরুণীকে গণধর্ষণ

ভারতের দিল্লির বুদ্ধ বিহারের একটি জিমে ২১ বছর বয়সী তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। শুক্রবার বিষয়টি জানায় দিল্লি পুলিশ। খবর হিন্দুস্তান টাইমসের।

খবরে বলা হয়েছে, তরুণীকে হুমকি দিয়ে ধর্ষণ করেন মোট তিনজন। অভিযুক্তদের মধ্যে একজন সেই তরুণীর নিয়োগকর্তা, অপরজন ১৭ বছর বয়সী কিশোর। শুক্রবার অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, কিশোরটিকে পাশের রাজ্য থেকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার বাকি ব্যক্তিরা হলেন জিমের ৩৯ বছর বয়সী মালিক, এক কারখানার ৩৫ বছর বয়সী মালিক। জানা গেছে, গ্রেফতার ৩৫ বছর বয়সী কারখানা মালিকের অধীনেই কাজ করতেন নির্যাতিত তরুণী।

 

পুলিশের ডেপুটি কমিশনার (রোহিনী) প্রণব তায়াল বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৫০৯, ৩২৩ এবং ৫০৬ ধারার অধীনে গণধর্ষণ, যৌন হয়রানি, আক্রমণ এবং অপরাধমূলক ভয় দেখানোর পরিপ্রেক্ষিতে মামলা নথিভুক্ত করা হয়েছে।

জানা গেছে, নির্যাতিতা নিজের স্বামীকে সঙ্গে নিয়ে পুলিশে গিয়ে বৃহস্পতিবারই অভিযোগ দায়ের করেন। নির্যাতিতা অভিযোগ করেন, তার বস এবং আরও দুজন তাকে ধর্ষণ করার পর হুমকি দিয়েছেন, তিনি যদি পুলিশে যান, তাহলে তাকে প্রাণে মেরে ফেলা হবে। নির্যাতিতা নিজের অভিযোগে জানান, বৃহস্পতিবার কারখানায় কাজ শেষ করে বাড়ি ফিরলে তার বস তাকে জিমে আসতে বলেন সেখানে সাফাই কাজের জন্য। তার বস জানান, জিমটি তার বন্ধুর। সেখানে যেতেই জিমের দরজা বন্ধ করে দিয়ে তার ওপর চড়াও হন তিনজন। বাধা সত্ত্বেও ধর্ষণের শিকার হন সেই তরুণী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com