বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো করেনি বাংলাদেশ

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো করেনি বাংলাদেশ

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো করেনি বাংলাদেশ। তামিম ইকবালের সঙ্গে ব্যাট করতে নেমে উইকেট হারিয়েছেন লিটন দাস ও সাকিব আল হাসান। একপাশ আগলে রেখে ব্যক্তিগত হাফসেঞ্চুরি তুলে নিয়েছেন অধিনায়ক তামিম। ৭০ বলের ইনিংসে ৫২ রান করে সাজঘরে ফেরেন তিনি। ধনাঞ্জয়ার করা ২২তম ওভারের পঞ্চম বলে লেগ বিফোরের ফাঁদে পড়েন তামিম। পরের বলেই মোহাম্মদ মিঠুনকে সাজঘরে ফেরান ধনাঞ্জয়া।

দলীয় ৯৯ রানে চতুর্থ উইকেট খোয়ায় বাংলাদেশ। তবে পরে ক্যারিয়ারের ৪০তম অর্ধশতক পূর্ণ করেন মুশফিকুর রহীম। ধাক্কা সামলে ক্রিজে তাকে সঙ্গ দেন আরেক অভিজ্ঞ ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ। এতে ছয় উইকেট হারিয়ে ইনিংস শেষে ২৫৭ রানে পুঁজি পায় বাংলাদেশ। জয়ের জন্য শ্রীলঙ্কার দরকার ২৫৮ রান।
সিরিজের প্রথম ওয়ানডেতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দুপুরে বাংলাদেশ শ্রীলঙ্কার মুখোমুখি হয়। টাইগাররা মাঠে নেমেছে পূর্ণ শক্তি নিয়ে। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com