রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:০৩ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই সাদা বলের ক্রিকেটের নেতৃত্ব ছাড়ছেন কোহলি

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই সাদা বলের ক্রিকেটের নেতৃত্ব ছাড়ছেন কোহলি

বছর দুয়েক ধরেই রঙিন পোশাকে বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠেছে ভারতীয় ক্রিকেটমহলে। এবার হয়তো নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্তটা নিজেই নিচ্ছেন বিরাট তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই সাদা বলের ক্রিকেটের নেতৃত্ব ছাড়ছেন কোহলি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

অনেকের মতে, কোহলি তিন ফরম্যাটেই নেতৃত্ব দেওয়ার দরকার নেই। দায়িত্ব ছেড়ে চাপমুক্ত হলে ব্যাটিংয়ে মন দিতে পারবেন তিনি। ক্রিকেটের এই সংস্করণে কোহলির বদলে রোহিত শর্মাকেই দায়িত্ব দিতে আগ্রহী।

তবে যতোই সমালোচনা হোক না কেন নেতৃত্ব থেকে সরে দাঁড়াননি কোহলি। তবে এবার টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সংস্করের এক প্রতিবেদনে কোহলির অধিনায়কত্ব ছাড়ার দাবি করা হয়েছে।

 

এ ব্যাপারে বিসিসিআই সূত্রের বরাতে গণমাধ্যমটি জানিয়েছে, অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সীমিত ওভারের ক্রিকেটে আর অধিনায়কত্ব করবেন না কোহলি। তার এ সিদ্ধান্ত একরকম চূড়ান্ত। বিশ্বকাপপরবর্তী রঙিন জার্সির দলের নেতৃত্ব দিতে দেখা যাবে আইপিএলের সফলতম অধিনায়ক রোহিত শর্মাকে।

তবে বিষয়টি নিয়ে বিরাট কোহলির কোনো বক্তব্য টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com