রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:১৩ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
ডিজিটাল নিরাপত্তা আইনে শ্রমিক লীগ নেতা জসিম উদ্দিন গ্রেফতার

ডিজিটাল নিরাপত্তা আইনে শ্রমিক লীগ নেতা জসিম উদ্দিন গ্রেফতার

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জসিম উদ্দিন (৩৫) নামে এক শ্রমিক লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার জারিয়া ইউনিয়নের গোজালীকান্দা গ্রামের আব্দুস ছমেদ মিস্ত্রীর ছেলে।

পূর্বধলা উপজেলার জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের দায়ের করা তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে নিজ গ্রামরে বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ শনিবার গ্রেফতারকৃত জসিম উদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

জানা যায়, আওয়ামী লীগের ভুঁইফোড় সংগঠন হিসেবে পরিচিত ‘বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ’ নেত্রকোনা জেলা শাখার সাবেক সভাপতি হিসেবে জসিম উদ্দিনের পরিচিতি রয়েছে নিজ উপজেলায়। তিনি এই পরিচয়ে অটোরিকশা থেকে টাকা উত্তোলন করে আসছিলেন। যা অবৈধ বলে দাবী করেছে অটোরিকশা চালকরা।

মামলার বিবরণে জানা যায়, ওই ব্যক্তি ফেসবুকে জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদকে নিয়ে ফেসবুকে বিদ্বেষপূর্ণ পোস্ট দেন। এর প্রেক্ষিতে গত ২৪ আগস্ট জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার বাদী হয়ে পূর্বধলা থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলার বিষয়টি আমলে নিয়ে পুলিশ তদন্ত শুরু করে।

পরে তদন্ত সাপেক্ষে পুলিশ শুক্রবার রাতে ওই শ্রমিক লীগ নেতা জসিম উদ্দিনকে গ্রেফতার করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com