রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৭ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ডোয়াইলে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আব্দুর রাজ্জাক স্বপনের মাস্ক বিতরণ

ডোয়াইলে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আব্দুর রাজ্জাক স্বপনের মাস্ক বিতরণ

 

মাসুদুর রহমান – জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, ডোয়াইল ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী আব্দুর রাজ্জাক স্বপন মাস্ক বিতরণ করেছেন। গতকাল শুক্রবার জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইউনিয়নের ডোয়াইল বাজার, চাপারকোনা, ডুলভিটি বাজার, শ্রমজীবী ও পথচারী এবং বাড়ী বাড়ী গিয়ে ২ সহস্রাধিক মাস্ক বিতরন করেন। চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী স্বপনের পক্ষ থেকে জনগণকে সতর্ক থাকা, অপ্রয়োজনে ঘর থেকে না বের হওয়া ও মাস্ক ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার আহ্বান জানানো হয়।
এ সময় ডোয়াইল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি কামাল হোসেন, সাবেক যুগ্ম-আহবায়ক রুবেল, সরিষাবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রফেসার বারী ইবনে বাদল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাইম ইসলাম আল আমিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইলিয়াস সহ আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
কথা হলে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক স্বপন বলেন,বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মহামারী মোকাবেলায় সারাদেশে যেসব কার্যকরী পদক্ষেপ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সামান্য একজন কর্মী হিসেবে আমার সামান্য প্রয়াস।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com