বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের পরিশ্রম সার্থক গড়েছেন ‘জিরো ফিগার’

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের পরিশ্রম সার্থক গড়েছেন ‘জিরো ফিগার’

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের পরিশ্রম সার্থক হয়েছে। দীর্ঘ ৬ মাসে ফিটনেসের প্রতি মনোযোগী এই নায়িকা গড়েছেন ‘জিরো ফিগার’। অন্তর্জালে দু’টি আবেদনময়ী ছবি প্রকাশ করে সেই খরব ভক্তদের জানিয়েছেন মিম নিজেই।

ক্যারিয়ারের শুরু থেকেই ফিটনেসের প্রতি মনোযোগী তিনি, নিজেকে মোহময়ী করে রাখার জন্য পরিশ্রমের ঘাটতি রাখেননি কখনো। তবে গত ৬ মাস টানা জিমে গিয়ে ঘাম ঝরিয়েছেন, নানা কসরত করেছেন। এবং সবশেষে দেখা দিয়েছেন আকর্ষণীয় রূপে।

আজ নিজের সোশ্যাল অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেন মিম। নায়িকা লিখেছেন, ‘তুমি যেটা চাও, সেটা সবসময় পাবে না। কিন্তু যেটার জন্য তুমি পরিশ্রম করবে, সেটা পাবে। শরীরের এই গঠন পাওয়ার জন্য আমি ৬ মাস কঠোর পরিশ্রম করেছি।’

 

ছবিতে মিমকে স্বল্পবসনায় দেখা গেছে। তবে পোশাক নয়, এসব ছবিতে নজর কেড়েছে মিমের শারীরিক অবয়ব। নিজেকে আপাদমস্তক ফিট করে ফেলেছেন তিনি। যেটাকে প্রচলিত কথায় ‘জিরো ফিগার’ বলা হয়ে থাকে।

উল্লেখ্য, লকডাউন কাটিয়ে কাজে ব্যস্ত হয়েছেন মিম। শুটিং করছেন ‘অন্তর্জাল’ সিনেমার। দীপংকর দীপন পরিচালিত এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমনের মতো তরুণ তারকারা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com