সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১০ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
তমা মির্জাকে ডিভোর্স দিলেন তার স্বামী হিশাম চিশতি

তমা মির্জাকে ডিভোর্স দিলেন তার স্বামী হিশাম চিশতি

চলতি বছরের একেবারে শেষে এসে ঢাকাই ছবির চিত্রনায়িকা তমা মির্জাকে ডিভোর্স দিলেন তার স্বামী হিশাম চিশতি। গত ৭ সেপ্টেম্বর উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন তিনি। আইন অনুযায়ী ৩ মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে বিচ্ছেদ কার্যকর হয়ে গেছে তাদের।

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। দুবাইয়ে হানিমুনও করেছিলেন তারা। সেখান থেকে ফেরার পর তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই গুঞ্জন এখন বাস্তব হলো।

২০২০ সালের গত ৬ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় ফৌজদারি মামলা করেন হিশাম চিশতি। মামলায় তমা মির্জা ছাড়াও তার পরিবারের কয়েকজনকে আসামি করা হয়। এর আগের ৫ ডিসেম্বর তমা মির্জাও তার স্বামীর নামে বাড্ডা থানায় একটি মামলা করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুকের জন্য মারপিটসহ হুমকি দেওয়ার অভিযোগে মামলা করেছিলেন নায়িকা।

 

বিয়ে বিচ্ছেদের খবর আজ বৃহস্পতিবার বিকালে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন হিশাম চিশতী। তিনি বলেন, ‌‘আমি গত ৭ সেপ্টেম্বর উকিলের মাধ্যমে তমাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছি। আইন অনুযায়ী, ৩ মাসের মধ্যে সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে গেছে।’

চিত্রনায়িকা তমা মির্জা সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি ডিভোর্সের নোটিশ হাতে পেয়েছি। দুজনে মিলেই সিদ্ধান্ত নেব কী করা যায়।’

২০১০ সালে ‘বলো না তুমি আমার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় তমা মির্জার। ‘নদীজন’ সিনেমায় পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। এরপর থেকে নিয়মিতই কাজ করে যাচ্ছেন তমা। ২০২১ সালে ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম দিয়ে আলোচিত হন তমা মির্জা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com