মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:১১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
তালাকপ্রাপ্ত স্বামীর হামলায় স্ত্রী গুরুত্বর আহত

তালাকপ্রাপ্ত স্বামীর হামলায় স্ত্রী গুরুত্বর আহত

মাসুদুর রহমান –
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় তালাকপ্রাপ্ত স্বামী স্বপনের হামলায় গুরুত্বর আহত হয়েছে স্ত্রী।  ঘটনাটি রবিবার রাত ৯ টায় বাঘমারা মোড়ে জাহেরের দোকানের প্বার্শে  ঘটেছে।
স্থানীয় ও পারিবারিক এবং হাসপাতাল সুত্রে জানা গেছে, সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের জিন্নাহর ছেলে স্বপনের সাথে প্রায় ১০ বছর পুর্বে বাঘমারা(মুঠিয়ারপাড়) গ্রামের কাদের@নটোর মেয়ে কাজুলীর সাথে ইসলামী শরিয়াহ মোতাবেক রেজিস্ট্রি মুলে বিবাহ হয় । বিবাহের পর থেকেই স্বপনের পরিবার কাজুলীর ওপর বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করত। তাদের পরিবারে সাদিয়া (৬) নামে কন্যা রয়েছে।  নানা কষ্ট সহ্য করতে না পেরে ২০২০ সালে কাজুলী তার স্বামী স্বপনকে তালাক প্রদান করে। রোববার রাত ৯ টায়  বাঘমারা মোড়ে জাহেরের দোকানের প্বার্শে  কাজুলী (২৫)র ওপর স্বপন(৩০) হামলা করে ও দেশীয় অস্ত্র দা/খুড় দিয়ে ডান হাতের কবজির ওপরে আঘাত করে। কাকুলীর চিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। হাড় ভেঙ্গে ও রগ কেটে যাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করেন ।পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে আহতের পরিবার।  ঘটনার দিন রাতেই কাজুলির বাবা কাদের বাদী হয়ে সরিষাবাড়ী থানায় স্বপনকে প্রধান আসামী করে অভিযোগ দায়ের করে।
কথা হলে সরিষাবাড়ী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাহেদুর রহমান জানান , রাত ৯:৩০ মিনিটে কাজলি (২৫) নামে জরুরী বিভাগে রোগী আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা সম্পন্ন করে। রোগীর অবস্থা অবনতি হওয়ায় পরবর্তী উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেছে।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক এ প্রতিবেদক মাসুদুর রহমানকে জানান, আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com