বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
তুলশীরচরে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী সাইদুলকে ভোট না দেওয়ায় বাড়িঘরে হামলা- আহত-৭

তুলশীরচরে ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী সাইদুলকে ভোট না দেওয়ায় বাড়িঘরে হামলা- আহত-৭

এম আলমগীর-
জামালপুর সদর উপজেলার ৪নং তুলশীরচর ইউনিয়ন পরিষদ নির্বাচন, পরবর্তী সহিংসতায় বিজয়ী মেম্বার প্রার্থী সাইদুল রহমানের বিরুদ্ধে পরাজিত প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে হামলা ও ভাংচুর করার অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।
শনিবার দুপুরে সরেজমিনে গিয়ে জানা যায়, ৪নং তুলশীরচর ইউনিয়নের কান্দা গারামারা মধ্যেপাড়া গ্রামের ওসমান উদ্দিনের বসতবাড়িসহ ৪টি ঘরে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা ও ভাংচুর করে বিজয়ী মেম্বার প্রার্থী সাইদুল রহমান ও তার সন্ত্রাসী বাহিনীরা। স্থানীয়দের সহযোগীতায় তারা প্রাণে বেচে যান। হামলার সময় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে ৭জন গুরুতরভাবে আহত হয়ে সবাই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। অপর দিকে তাদের পরিবার নিরাপত্তাধীনতায় ভুগছে বলে তারা জানায়।

স্থানীয়রা জানান, হামলাকারীরা তুলশীরচর ইউনিয়নের কান্দা গারামারা মধ্যেপাড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে বিজয়ী মেম্বার সাইদুল ইসলাম ও কামাল উদ্দিন, বানু মুন্সির ছেলে আজিজুল হক, মামদালীর ছেলে কামরুল ইসলাম, রুস্তম আলীর ছেলে মান্নান মিয়া, ফটিক মিয়ার ছেলে সেলিম মিয়া, সুলতান মিয়ার ছেলে ইসমাইল ইসলাম, মৃত জাবেদ রহমানের ছেলে লুৎফর রহমান, জুয়েল মিয়া ও আব্দুল রহমান গংরা ১২নভেম্বর আনুমানিক ৫.৩০মিনিটে সময় ওসমান উদ্দিনের বসতবাড়িসহ বেশ কিছু বাড়িঘরে হামলা করে। এ সময় মৃত গিয়াস উদ্দিনের ছেলে ওসমান উদ্দিন ও হবি উদ্দিন, মৃত ইয়াস উদ্দিনের ছেলে মোঃ সমির উদ্দিন, মৃত ফজর মিয়ার ছেলে শহর মিয়া, চাঁন মিয়ার ছেলে মনি মিয়া, মৃত সাক্কে মন্ডলের ছেলে জমসের আলী ও হবি উদ্দিনের শ্রী মোছাঃ রত্না বেগমকে গুরুতর আহত অবস্থায় তাদেরকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
অপর দিকে হামলার শিকার হওয়া পরিবার অভিযোগ করে বলেন, আমাদের বাড়িতে কোন পুরুষ লোক নেই বললেই চলে। আমরা ছোট ছেলে/মেয়েদের নিয়ে এই ভাঙা বাড়িতে বসবাস করছি। যে কোন সময় সাইদুল মেম্বারের লোকজন আবার হামলা করতে পারে আমাদের বাড়িতে। আমরা ভয়ে এবং নিরাপত্তাহীনতায় ভুগছি। এই ঘটনার সঠিক বিচারের দাবি জানান ভুক্তভোগী পরিবার।
এই বিষয়ে হামলাকারী নব-নির্বাচিত ইউপি সদস্য সাইদুল রহমানের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করে তাকে ফোনে পাওয়া যায়নি।
বরুয়ামারী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি বলেন, সংবাদ পাওয়া মাত্রই আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি। আমি ওসমানকে এ বিষয়ে একটি অভিযোগ দিতে বলেছি। তারা যদি অভিযোগ দেয় আমি অবশ্যই আসামীদের গ্রেফতার করবো। তবে তাদের লোকজন হাসপাতালে থাকার কারণে তারা অভিযোগ দিতে বিলম্ব করছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com