বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
তৃতীয় বারের মতো জামালপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদ নির্বাচিত

তৃতীয় বারের মতো জামালপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদ নির্বাচিত

সরিষাবাড়ী প্রতিনিধি –
তৃতীয় বারের মতো জামালপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল মজিদ নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে জামালপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ সভায় তাকে সম্মাননা ও নগদ অর্থ প্রদান করেন জামালপুর জেলা পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ)  সীমা রানী সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার(মাদারগঞ্জ সার্কেল) স্বজল কুমার সরকার, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,মেলান্দহ থানার অফিসার ইনচার্জ মইনুল হক সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন । মোঃ আব্দুল মজিদ সরিষাবাড়ী থানায় ৮ জুন  ২০২১ ইং যোগদান করেন। যোগদানের পর থেকে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হকের দিকনির্দেশনায় ও থানার অফিসারদের নিয়ে একাধিক আন্তজেলা মোটর সাইকেল চোরদলের সক্রিয় সদস্যদের গ্রেফতার ও ৬ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার এবং  একাধিক নিয়মিত মামলার আসামী, ৫ কেজি গাজা,বিপুল পরিমাণ হেরোইন সহ সাজা পরোয়ানা ভুক্ত আসামীদের গ্রেফতার করেন। এ ছাড়াও তিনি জামালপুর জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ( তদন্ত) জুন/২০২১, জুলাই /২০২১ ইং মাসের সম্মাননা ও ক্রেস্ট এবং নগদ অর্থ লাভ করেন।কর্মজীবন থেকেই  তিনি  ন্যায় ও নিষ্ঠার সাথে সঠিক দায়িত্ব পালন করে আসছে।
উল্লেখ্য যে, ২০০৭ সাল হতে ২০০৯ সাল পর্যন্ত তিনি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানায় জীবনের ঝুকি নিয়ে  খুন, ডাকাতির মামলার আসামীসহ একাধিক ডাকাতি মামলার আসামীদের ও অস্ত্র সহ ঘটনাস্থল থেকে ডাকাতদলের সরদার নুর ইসলাম ডাকাত ও বিল্লাল ডাকাত এবং আলী ডাকাতকে গ্রেফতার করেছিলেন। তিনি ময়মনসিংহ জেলায় কর্মরত থাকা অবস্থায় তৎকালীন ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার, বর্তমান অতিরিক্ত আইজিপি, সারদা পুলিশ একাডেমির প্রিন্সিপাল খন্দকার গোলাম ফারুক মহোদয়ের থেকে  ভালো কাজের জন্য শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার, শ্রেষ্ঠ গ্রেফতারী পরোয়ানা তামিলকারী অফিসারে ভুষিত হয়েছিলেন। মাদারগঞ্জ থানায় কর্মরত থাকা অবস্থায় ২৪ কেজি গাজা এবং প্রাইভেট গাড়ী উদ্ধার করে মামলা দিয়েছিলেন।  এ ছাড়াও তিনি গুলশানের এন্টিটেরিজম ইউনিট ঢাকায় সুনামের সাথে পুলিশ পরিদর্শক হিসেবে চাকরি করেছেন। পরে মেলান্দহ থানায় ওসি (তদন্ত) হিসেবে যোগদান করে মাদক উদ্ধার,চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ মাদক মামলা ও একাধিক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করেছেন ৷
কথা হলে সরিষাবাড়ী থানার ওদি (তদন্ত) মোঃ আব্দুল মজিদ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে জানান,
“মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার ” এরই ধারাবাহিকতায় দিন রাত্রি জনগনের পাশে থেকে কাজ করে যাচ্ছে পুলিশ । আমার এ কৃতিত্ব বাংলাদেশ পুলিশের তথা জামালপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব নাসির উদ্দিন আহমেদ স্যারের। বর্তমানে আমরা তাহার দিকনির্দেশনায় সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হকের নেতৃত্বে সরিষাবাড়ীকে মাদক মুক্ত ঘোষনা করা হয়েছে। আমরা থানা পুলিশ  সরিষাবাড়ী থেকে মাদককে জিরো টলারেন্স করব।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com