সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৯ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
ত্যাগী নেতাকর্মী ছাড়া আওয়ামী লীগে আর কেউ মূল্যায়িত হওয়ার সুযোগ নেই

ত্যাগী নেতাকর্মী ছাড়া আওয়ামী লীগে আর কেউ মূল্যায়িত হওয়ার সুযোগ নেই

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ‌‘ত্যাগী নেতাকর্মী ছাড়া আওয়ামী লীগে আর কেউ মূল্যায়িত হওয়ার সুযোগ নেই। সারাদেশে যারাই বিদ্রোহী হয়ে দলের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের কাউকেই ছাড় দেবেন না। ইতোমধ্যে দলের বিভিন্ন স্তরে পুনঃগঠন এবং নির্বাচনে এর প্রতিফলন শুরু হয়েছে। তাই আগামীদিনে যারাই বিদ্রোহী হয়ে দলের বিরুদ্ধে অবস্থান নেবেন, ভবিষ্যতের কথা চিন্তাভাবনা করে বিদ্রোহী হতে হবে।’

শনিবার বিকালে মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা আজম বলেন, ‘সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের তৃণমূল পর্যায় থেকে দলের পুনঃগঠন শুরু হয়েছে। এসব সম্মেলনে দলের নেতৃত্ব তাদের হাতেই তুলে দেওয়া হচ্ছে, যারা দীর্ঘদিন ধরে দলের জন্য ত্যাগ স্বীকার করে আসছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে  অবদান রেখে যাচ্ছেন। কারণ উন্নয়নের অপর নামই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। আর তার উন্নয়নের সারথি হতে না পারলে দলে সেসব নেতাকর্মীর মূল্যায়ন হবে না।’

শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান খলিলের সভাতিত্বে এতে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি হাজি দিদার পাশা, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com