বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নম্বর ক্লোন নৌকা প্রতীকের এক চেয়ারম্যান প্রার্থীর কাছে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নম্বর ক্লোন নৌকা প্রতীকের এক চেয়ারম্যান প্রার্থীর কাছে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে নৌকা প্রতীকের এক চেয়ারম্যান প্রার্থীর কাছে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র। প্রতারণার শিকার রেজওয়ানুর রহমান নামের ওই প্রার্থী মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার (১৮ ডিসেম্বর) প্রতারক চক্র ৬টি বিকাশ নাম্বারে রেজওয়ানুর রহমান কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়। নির্বাচনে জিতিয়ে দেওয়ার আশ্বাসে প্রতারক চক্রটি এই টাকা হাতিয়ে নেয় বলে জানা গেছে। এছাড়া প্রতারক চক্রটি কোচাশহর ইউনিয়নের আবু সুফিয়ান ও শালমারা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান আনিছের কাছেও ওসির পরিচয়ে টাকা দাবি করে বলে জানা গেছে। তবে বিষয়টি যাচাইয়ে তাৎক্ষণিক গোবিন্দগঞ্জ থানায় তারা ফোন করলে পুরো ঘটনাটি প্রতারণা বলে নিশ্চিত হন।
এ ঘটনায় শনিবার রাতেই প্রতারণার শিকার চেয়ারম্যান প্রার্থী রেজওয়ানুর রহমান গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন। এছাড়া নাম্বার ক্লোন করে প্রতারণার ঘটনায় পুলিশের পক্ষ থেকেও থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

লিখিত অভিযোগে রেজওয়ানুর রহমান উল্লেখ করেন, গোবিন্দগঞ্জ থানার ওসির সরকারি মোবাইল (০১৩২০১৩২৪৮০) নাম্বার ক্লোন করে তার কাছে ফোন করা হয়। ফোনে ২৬ ডিসেম্বরের নির্বাচনে নৌকার প্রার্থীকে জেতানোর আশ্বাস দেয়া হয় এবং ম্যাজিস্ট্রেট পরিচয়ে একজনের সাথে কথা বলে টাকা দাবি করা হয়। তাদের কথামত ৬টি নম্বর থেকে ২ লাখ ৮০ হাজার টাকা পাঠিয়ে দেই। পরে ঘটনাটি প্রতারণা বুঝতে পেরে থানায় লিখিত অভিযোগ করি।

ঘটনার সত্যতা স্বীকার করে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইজার উদ্দিন বলেন, ‘বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। ফোন নাম্বার ক্লোন করা প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com