বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করে ০১৭১৫৫০৫২৪৪ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
সাংবাদিক বাহাউদ্দীন তালুকদারের জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা জামালপুরে ইয়াবা উদ্ধারের চাঞ্চল্যকর মামলার যুক্তিতর্ক চলছে পরিকল্পনার অভাবে জলে যেতে বসেছে সরকারের কোটি কোটি টাকা রূপগঞ্জে মূর্তিমান আতংক ভূমিদস্যু ফয়েজ বাহিনীর খুঁটির জোর কোথায়? সরিষাবাড়ীতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  আলফাডাঙ্গা সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আশিকের আলোচনা সভা ‘দুঃখিনী মায়ের গল্প’ গানে ব্যাপক সাড়া পাচ্ছে রোজিনা  আলফাডাঙ্গায় মুক্তিযোদ্ধার বাড়ি, দোকান, ভাংচুর স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট : থানায় মামলা বুড়াইচ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত‍্যাশী চেয়ারম্যান প্রার্থী আহসানউদ্দৌলা রানা’র উঠান বৈঠক বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আলফাডাঙ্গায় বিক্ষোভ
‘দুঃখিনী মায়ের গল্প’ গানে ব্যাপক সাড়া পাচ্ছে রোজিনা 

‘দুঃখিনী মায়ের গল্প’ গানে ব্যাপক সাড়া পাচ্ছে রোজিনা 

মাসুদুর রহমান -মাসুদ টুটুলের সুরে এই সময়ের জনপ্রিয় ফোক গানের শিল্পী রোজিনা আক্তারের কন্ঠে ‘দুঃখিনী মায়ের গল্প’ শিরোনামের গানে ব্যাপক সাড়া পাচ্ছে। সম্প্রতি সুরের আলো বিডি ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়েছে। তিনি বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার ও জাতীয় শিল্পকলা একাডেমীর তালিকাভুক্ত শিল্পী। অল্প সময়ে গানটি শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিলো।গানের প্রতি শৈশব থেকে কৈশোর পরবর্তীতে কর্মজীবনে এসেও গানের প্রতি ভালোবাসার কোনো ঘাটতি হয়নি রোজিনার।বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি উপ-কমিটির সাবেক সদস্য ছিলেন।
সন্তানের জীবনের মায়ের অবদান ও এক সময় তাকে সন্তানের দ্বারাই অবহেলা ও বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দেওয়ার মতো মর্মস্পর্শী কথার গানটি হৃষিকেশ রকির সংগীতায়োজনে লিখেছেন অতিথি আরজু। রোজিনা ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার রৌহা গ্রামের প্রয়াত বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক এর মেয়ে। ইতিপূর্বে বিশ্বনেত্রী শেখ হাসিনা, জাতির পিতা বঙ্গবন্ধু আছো তুমি অন্তরে, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ যাচ্ছে এগিয়ে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা তুমি যে অনন্যা, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা তুমি যে এক রত্নগর্ভা,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শিরোনামে একাধিক গান গেয়ে স্বাক্ষাৎ পেয়েছিলেন রোজিনা।   এ ছাড়াও গার্মেন্টস কন্যা,বন্ধু তোরে ভাল লাগে, দুষ্টু ছেলে, হাতে পায়ে হইয়া ডাঙ্গর, তোর পিরিতে পাগল আমি, নাচেরে নাচে হাজার মানুষ, অন্তরে বাজারে ঢোল না কাডা সহ তার কন্ঠে অসংখ্য গান  টিভি স্যাটেলাইট ও বিভিন্ন ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।
সকলের দোয়া ও সহযোগিতা পেলে সফলতার শীর্ষে অবস্থান করবে বলে জানিয়ে রোজিনা এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন,কোনো বাণিজ্যিক উদ্দেশ্যে নয়, একদম ভালো লাগার জায়গা থেকে গানের পেছনে সময় দেয়া। জানি না দর্শক, স্রোতাদের কতটুকু তৃপ্তি দিতে পারছি, তবে চেষ্টা করছি সাধ্যমত ভালো গান উপহার দেয়ার। আশা করি স্রোতাদের কাছে এ গানটি একটি ভিন্নমাত্রা যোগ করবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com