বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
দৌলতপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী রাহিদুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ

দৌলতপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী রাহিদুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ

কুষ্টিয়ার দৌলতপুরে স্ত্রীকে হত্যার দায়ে ঘাতক স্বামী রাহিদুল ইসলামকে (৪৫) যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ২৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম আসামির অনুপস্থিতিতেই এ রায় প্রদান করেন। কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌঁসুলি অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
দণ্ডপ্রাপ্ত আসামি রাহিদুল ইসলাম দৌলতপুর উপজেলার তারাগুনিয়া গ্রামের মন্ডলপাড়ার ইন্তাজ আলীর ছেলে। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

আদালত সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে ২০১০ সালের ৬ জুলাই রাত দেড়টার দিকে বালিশ চাপা দিয়ে স্ত্রী রঙ্গিলা খাতুনকে হত্যা করে স্বামী রাশিদুল ইসলাম। পরে আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দিলে দৌলতপুর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। হত্যাকাণ্ডের পরের দিন ৭ জুলাই নিহতের চাচা দিদার হোসেন বাদী হয়ে দৌলতপুর থানার একটি হত্যা মামলা দায়ের করেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে ছিল।

পরে মামলার তদন্ত শেষে ২০১১ সালের ৩ নভেম্বর একমাত্র আসামির বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা। এরপর আদালত এই মামলায় সাক্ষ্য প্রমাণ শেষে ৯ ডিসেম্বর আদালত রায় ঘোষণার দিন ধার্য করেন। ১৫ জন সাক্ষীর সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এই রায় প্রদান করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com