সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০০ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
নওগাঁর মহাদেবপুরের বহুল আলোচিত টর্চার রুহুল আটক

নওগাঁর মহাদেবপুরের বহুল আলোচিত টর্চার রুহুল আটক

নওগাঁর মহাদেবপুরের বহুল আলোচিত মিঠুন-শ্যামলী দম্পতিকে টর্চার সেলে নির্যাতন ও মাথার চুল কর্তনের মূল হোতা টর্চার রুহুল (৩৪) র‍্যাবের হাতে আটক হয়েছে। মামলার ১৯ দিন পর রাজশাহী থেকে র‍্যাব তাকে আটক করে শনিবার দুপুর ২টায় মহাদেবপুর থানা পুলিশে সোপর্দ করে। সে উপজেলার দক্ষিণ হোসেনপুর বোয়ালমারী মোড়ের মৃত আবুল কালামের ছেলে।

দুপুরে র‍্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গত বুধবার দিবাগত রাতে মহাদেবপুরে রুহুলের বাসা সংলগ্ন এলাকা থেকে তার অপকর্মের অন্যতম সহযোগী ও নির্যাতন মামলার দুই নম্বর আসামি তরিকুল ইসলামকে আটক করে।তার দেয়া তথ্য মতে, ১০ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত ২ টায় র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা রাজশাহী মহানগরীর বোয়ালিয়া উপজেলার আজির মোড় শাহী মসজিদ সংলগ্ন রুহুলের শ্বশুরবাড়ি এলাকা থেকে তাকে আটক করে।

 

মহাদেবপুর থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, বিকেলে তাকে নওগাঁ কোর্টে চালান দেয়া হবে। মামলাল তদন্তকারী কর্মকর্তা এসআই শামীনুল ইসলাম জানান, রুহুলকে ১০ দিনের রিমান্ডে নেয়ার জন্য আদালতে আবেদন জানানো হবে।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিঠুন-শ্যামলী দম্পতির নির্যাতনের ঘটনা গণমাধ্যমে প্রকাশের পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে র‍্যাব তাদেরকে আটকের জন্য তৎপর হয়ে ওঠে।অভিযুক্ত রুহুলের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com