মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:২৮ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
নকলায় অসহায় ও প্রতিবন্ধী পরিবারে ঈদ উপহার দিলেন ওসি মুশফিক

নকলায় অসহায় ও প্রতিবন্ধী পরিবারে ঈদ উপহার দিলেন ওসি মুশফিক

 

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ঈদ-উল ফিতর উপলক্ষে অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ বিতরন করেন।

গত রোববার থেকে আজ বুধবার পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ওইসব পরিবারের হাতে এসব নগদ অর্থ তুলে দেন তিনি।

করোনা–পরিস্থিতির কারণে সংকটে থাকা নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের অতি দরিদ্র ও অসহায় পরিবার বাছাই করে তাদের হাতে জনপ্রতি ১হাজার টাকা তুলে দেওয়া হয়েছে বলে ওইসব অসহায় পরিবার জানান।

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ব্যাপারে নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, করোনাভাইরাসের কারণে এবারের ঈদটা খুব কষ্ট নিয়ে কড়া নাড়ছে। কর্মজীবী খেটে খাওয়া মানুষ বেকার। উপার্জন বন্ধ। করোনার সংক্রমণের কারণে ঘর থেকে বের হতে পারছেন না। কষ্টে দিন কাটাচ্ছেন অনেকেই। ঈদের দিন এসব মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা থেকেই সেমাই, চিনি, চালসহ খাদ্যসামগ্রী ক্রয় করার জন্যই তাঁদের হাতে এই নগদ অর্থ তুলে দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, এমন দুর্যোগে ঈদের দিন এক বেলা তাদের নিজেদের মত ভালো খাবার খেতে পারলে এবং তাঁদের মুখে যদি সামান্য হাসি ফোটে, তাহলেই আমার চেষ্টা সার্থক হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com