বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
নকলায় পানিতে ডুবে কন্যাশিশুর মৃত্যু

নকলায় পানিতে ডুবে কন্যাশিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় পুকুরের পানিতে পড়ে নুসরাত জাহান নূরী নামের আড়াই বছরের এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৩সেপ্টম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পাঠাকাটা এলাকায় ওই ঘটনা ঘটে। সে নারায়নখোলার কাজাইকাটা এলাকার নূর আলমের কন্যা।

স্থানীয়সূত্রে জানাযায়, মাতা কাজলী বেগম ও পিতা নূর আলমের কুল জুড়ে আসে নূসরাত জাহান নূরী। তাদের পারিবারিক দ্বন্দে সপ্তাহ খানের আগে সামাজিকভাবে দুজনই ডিভোর্স নিয়ে নেয়। নূরী থাকত তার পিতা নূর আলমের কাছে। ৪/৫দিন আগে পাঠাকাটা এলাকায় পিতার বাড়িতে নূরীকে নিয়ে তার মা কাজলী বেগম। আজ সকাল অনুমান সারে দশটার দিকে সবার অগোচরে বশতবাড়ির পাশের একটি পুকুরের পানিতে ডুবে যায় নূরী। স্থানীয়রা পুকুরের পানিতে ভাসতে দেখে নূরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃতবলে ঘোষণা করেন।

নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, সংবাদ পেয়ে আমরা পানিতে পড়ে ডুবে যাওয়া কন্যাশিশু নূরীর লাশ থানা হেফাজতে নিয়ে আসি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্ততি চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com