রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:০২ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নানা কর্মসূচির মধ্য দিয়ে ৯ ডিসেম্বর বৃহস্পতিবার টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে জেলা প্রশাসন ও টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের সহযোগিতায় মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সকাল সাড়ে নয়টায় টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন করা হয়। এরপর শহরের শহীদ মিনার প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির উদ্বোধন করা হয়।

পরে নিরালা মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বীর মুক্তিযোদ্ধা ও কবি বুলবুল খান মাহবুব ও টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশন (দুদক) এর উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান।

মানববন্ধন শেষে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক দুর্নীতি দিবসের প্রেক্ষাপট এবং দুর্নীতি মুক্ত সমাজ গঠনের প্রয়োজনীয়তা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদও উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক আতাউর রহমান আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুণ-অর-রশিদ, টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক তরুণ ইফসুফ, সদস্য আবুল কালাম মোস্তফা লাবু, এডভোকেট হোসনে আরা বেবী প্রমুখ।
এতে জেলার বিভিন্ন দপ্তরের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com