বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪১ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
নিখোঁজের তিনদিন পর মেঘনা নদীতে মিলল মাঝির লাশ

নিখোঁজের তিনদিন পর মেঘনা নদীতে মিলল মাঝির লাশ

নরসিংদীর রায়পুরায় নিখোঁজের তিন দিন পর ফাহিম লাদেন (২৫) নামে এক নৌকার মাঝির মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত ফাহিম লাদেন উপজেলার শ্রীনগর ইউনিয়নের আব্দুল্লাহচর এলাকার আওলাদ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন নৌকার মাঝি।
নিহতের চাচাতো ভাই বেলায়েত হোসেন জানান, গত রবিবার মাঝি ফাহিমকে অজ্ঞাত এক ব্যক্তি ফোনে শ্রীনগরের বাঘাইকান্দি এলাকার মেঘনা পাড়ে ডেকে নেয়। ওইদিন থেকেই নিখোঁজ হন তিনি। পরে শ্রীনগরের বাঘাইকান্দি ঘাটে তার নৌকা ও পড়নের একটি প্যান্ট পাওয়া যায়। সেখানে তার নৌকায় একটি চাপাতিও পাওয়া যায়। তারপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করেও ফাহিমের সন্ধান না পাওয়ায় গত সোমবার  রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার।

পরে আজ বুধবার সকালে উপজেলা আমিরাবাদ এলাকার মেঘনায় একটি অজ্ঞাত মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। বিকালে রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান ও ইন্সপেক্টর তদন্ত গোবিন্দ সরকার উপস্থিত হয়ে রায়পুরা থানা পুলিশ ও নৌ পুলিশের যৌথ প্রচেষ্টায় নদী থেকে মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে সেখানে গিয়ে স্বজনরা ফাহিমের লাশ শনাক্ত করেন। ঘটনাস্থলে প্রাথমিক সুরতহাল শেষ মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

মির্জারচর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) প্রদ্যুৎ সরকার জানান, নিলক্ষ্যার আমিরাবাদ এলাকায় নদীতে একটি মরদেহ ভাসতেছে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করি। প্রথমে তার পরিচয় না পাওয়া গেলেও পরে তার স্বজনরা এসে মৃতের পরিচয় শনাক্ত করে। এছাড়াও প্রাথমিক সুরতহালে তার মাথায় একটি কোপের আঘাত দেখা গেছে। বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com