মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:২০ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
নিখোঁজের তিনদিনেও লক্ষ্মীপুরে মা ও দুই মেয়ের হদিস নাই

নিখোঁজের তিনদিনেও লক্ষ্মীপুরে মা ও দুই মেয়ের হদিস নাই

 

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগতিতে স্কুলের উদ্দেশে বের হয়ে মা মারজাহান বেগম(২৮) ও দুই মেয়ে সুরাইয়া জাহান সামিয়া (৮) ও বিবি ফাতেমা (৪) এর এখনো হদিস মেলেনি। তাদের সন্ধানে পাগল প্রায় বাবা হেলাল উদ্দিনসহ পরিবারের লোকজন। এর আগে বৃহস্পতিবার সকালে দুই মেয়েকে নিয়ে রামগতির রামদয়াল বাজারে আইডিয়াল প্রিক্যাডেট একাডেমিতে যাচ্ছিলেন মা মারজাহান বেগম। ওইদিন সুরাইয়া জাহান সামিয়ার পরীক্ষা ছিল। স্কুলে যাওয়ার পথে নিঁখোজ হন মা ও দুই মেয়ে। এরপর শুক্রবার মারজাহান বেগমের স্বামী হেলাল উদ্দিন বাদী হয়ে রামগতি থানায় একটি নিঁেখাজ সাধারন ডায়েরী করেন। শনিবার দুপুর পর্যন্ত তাদের কোন সন্ধান পায়নি পরিবার ও পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার চরআলগী ইউনিয়নের চরনেয়ামত গ্রামের নিজ বাড়ি থেকে রামদয়াল বাজার আইডিয়াল প্রিক্যাডেট একাডেমির উদ্দেশ্য যাওয়ার পথে তারা নিখোঁজ হন। নিখোঁজরা হচ্ছে মা মারজাহান বেগম, বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া ও ছোট মেয়ে বিবি ফাতেমা। সুরাইয়া জাহান সামিয়া ওই স্কুলের দ্বিতীয় শ্রেনীর পরীক্ষাথী ছিল। তবে নিখোঁজ মা মারজাহান বেগম এলাকায় ভালো স্বভাবের নারী হিসেবে সবাই তাকে ছিনতো। কি কারনে এমন ঘটনা ঘটেছে। সেটা নিয়েও নানা প্রশ্ন দেখা দিয়েছে। মা ও দুই মেয়েকে খোঁজে বের করে পরিবারের কাছে ফিরিয়ে দিতে স্থানীয় এলাকাবাসীর দাবী।

মেয়ের বাবা মো. হেলাল উদ্দিন বলেন, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ‘বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া ও ছোট মেয়ে ফাতেমাকে নিয়ে আমার স্ত্রী মারজাহান বেগম স্কুলে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। কিন্তু আমার স্ত্রী মেয়েদের নিয়ে স্কুলে যাননি বলে মোবাইল ফোনে স্কুলের শিক্ষিকা শিলা আক্তার জানান। তখন থেকে তাদের খোঁজ নিতে শুরু হয়। এরপর আতীয় স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খুঁজে তাঁদের পাইনি। এখনো কেউ তাঁদের কোনো সন্ধান দিতে পারেনি। আমার স্ত্রী ও দুই সন্তানকে ফিরে পেতে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, দুই মেয়েসহ মা নিখোঁজের ঘটনায় হেলাল উদ্দিন বাদী হয়ে শুক্রবার রাতে থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। নিখোঁজের ঘটনাটি বিভিন্ন থানায় জানানো হয়েছে। তাঁদের উদ্ধারের চেষ্টা চলছে। তবে কি কারনে নিখোঁজ, না এর পিছনে অন্য কোন ঘটনা আছে কিনা, সেটা নিয়ে তদন্ত চলছে। তদন্ত ও নিখোঁজ মা ও দুই মেয়ের সন্ধানে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com