বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা’র মত বিনিময়

সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা’র মত বিনিময়

মাসুদুর রহমান : জামালপুরে সরিষাবাড়ী উপজেলায় নবযোগদানকৃত নির্বাহী অফিসার উপমা ফারিসা’র উদ্যোগে সরিষাবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা,গণমাধ্যমকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির আয়োজন করেন সরিষাবাড়ী উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন পাঠান।

এসময়  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ মোফাজ্জল হোসেন, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু ,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ বাহাদুর আলী, ইউপি চেয়ারম্যান শামস্ উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যাম আবুল কালাম,তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর আস্থাভাজন ব্যক্তি ও কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলাইমান হোসেন হরেক,উপজেলা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ ও সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনসহ বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, গণমাধ্যমকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মাহবুবুর রহমান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com