রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০২:৩৮ পূর্বাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে কারণ দর্শাানোর নোটিশ

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে কারণ দর্শাানোর নোটিশ

নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচন আচরণবিধি ভঙ্গের দায়ে কারণ দর্শাানোর নোটিশ দিয়েছে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা। সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ জুলকার নাঈম ১৭ ডিসেম্বর এ কারণ দর্শানোর নোটিশ দেন।

কারণ দর্শানোর নোটিশে উল্লেখ করা হয়, আগামী ২৬ ডিসেম্বর নোয়াখালী জেলাধীন সদর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে চরমটুয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. কামাল উদ্দিন, প্রতীক নৌকা, আপনার প্রচারণায় শোডাউনসহ মিছিল করেছেন বলে রিটার্নিং অফিসারের নজরে আসে, যা ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৬ এর ১১ (২) এর সুষ্পস্ট লঙ্ঘন।
নোটিশে ‘আচরণবিধি ভঙ্গের দায়ে কেন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না, তা আগামি ২৪ ঘণ্টার মধ্যে সশরীরে উপস্থিত হয়ে ব্যাখ্যা চাওয়া হয়।

এ বিষয়ে চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো. কামাল উদ্দিন শনিবার বলেন, ‘একটু আগে আমি নোটিশটি পেয়েছি। এ বিষয়ে জবাব দেবো।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com