মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:৪৩ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
শিরোনাম:
নৌকা বিজয়ী করার লক্ষ্যে অধ্যক্ষ আব্দুর রশিদের নেতৃত্বে  গণসংযোগ মোটরসাইকেল শোডাউন পদযাত্রা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

নৌকা বিজয়ী করার লক্ষ্যে অধ্যক্ষ আব্দুর রশিদের নেতৃত্বে  গণসংযোগ মোটরসাইকেল শোডাউন পদযাত্রা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

সরিষাবাড়ী প্রতিনিধি –
প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত নৌকা প্রতিকের মনোনীত প্রার্থীদের জয়যুক্ত করার অঙ্গীকার নিয়ে তেজগাও থানা আওয়ামী লীগের সভাপতি ও অধ্যক্ষ আব্দুর রশীদ এর পদযাত্রা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।গতকাল শনিবার বিকেল ৪ টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলা,পৌর,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্দ্যেগে সরিষাবাড়ী পৌর সভা চত্বরে এ পদযাত্রা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।এ উপলক্ষে অধ্যক্ষ আব্দুর রশীদ কে প্রথমে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ স্বাগত জানান। পরে ধনবাড়ী থেকে হাজারো মোটর সাইকেল বহর নিয়ে দিগপাইত উপ-শহরে হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌর সভা চত্বরে পদযাত্রা ও কর্মী সমাবেশ মিলিত হয়ে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।
এ সময় আরও বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ সভাপতি সৈয়দ নাছির উদ্দিন,তেজগাও থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুজ্জামান বাবু,পৌর মেয়র মনির উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক,উপজেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড.শহিদুর রহমান প্রমুখ।

বক্তারা উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। কর্মী সভা পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান।
এসময় বক্তারা আসন্ন ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে নৌকার প্রতীকের প্রার্থীদেরকে বিজয় করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান সহ যারা দলের মধ্যে বিভেদ সৃষ্টিকারীদের খবর আছে বলে বক্তব্যে উল্লেখ করেন। কর্মী সভায় আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদক সহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com