বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৯ অপরাহ্ন

প্রতিনিধি নিয়োগ-
ঢাকা সহ সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদদাতা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা dailyalochitosokal@gmail.com এ সিভি প্রেরণ করার জন্য অনুরোধ করছি।
পটিয়ায় আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

পটিয়ায় আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

সেলিম চৌধুরী-চট্টগ্রামের পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন আওয়ামীলীগের আহাবায়ক মো. ইউনুছকে জড়িয়ে অপপ্রচার মিথ্যা ভিত্তিহীন নলকূপ বন্টনে স্বজনপ্রীতির অভিযোগ এনে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগ নেতা মো. ইউনুছ।বুধবার(২১ এপ্রিল) সকালে পটিয়ায় আয়োজিত এ সংবাদ সমে¥লনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের আহাবায়ক কমিটির সদস্য নুরুল হুদা চৌধুরী, আওয়ামীলীগ নেতা আবুল কালাম চৌধুরী, রফিক চৌধুরী, বদিউল আলম, যুবলীগ নেতা মাসুদ সিকদার ও আলম সিকদার।
সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মো. ইউনুছ বলেন, প্রধানমন্ত্রীর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। তারই ধারাবাহিকতায় পটিয়ার এমপি হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী চলতি বছরে উপজেলার ছনহরা ইউনিয়নে ২৭টি নলকূপ বরাদ্ধ দেয়। উপজেলার আ’লীগের সমন্বয়কারী আ.ক.ম সামশুজ্জমান চৌধুরী সরেজমীনে পরিদর্শন করে ৯টি ওয়ার্ডের কোন কোন জায়গায় নলকূপ গুলো বসানো হবে তা হুইপ কে অবহতি করলে তার নির্দেশে সে জায়গা নলকূপ গুলা বসানো হয়।তিনি বলেন, এই নলকূপ গুলো বসানোর বিষয়ে আমার ব্যক্তিগত কোন স্বার্থ নেই। অথচ একদল কুচক্রি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে। মোঃ ইউনুস অপপ্রচারকারীরা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বিভিন্ন ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। তিনি বিষয়টি জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শামসুল হক চৌধুরী সুদৃষ্টি কামনা করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY SheraWeb.Com